সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৩৫ সেকেন্ড আগে
রবিবার, ২৫ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘শীঘ্রই ময়মনসিংহ বিভাগ কার্যক্রম শুরু’

8. montreeনিউজ ডেস্ক::
ময়মনসিংহ বিভাগ কার্যক্রমের কাজ খুব শীঘ্রই শুরু হবে বলে জানিয়েছেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম। শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ২২৮ তম বৃহত্তর ময়মনসিংহ জেলার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‍্যালী শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান। প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দেওয়া ওয়াদা বাস্তবায়নের ঘোষণা দিয়েছেন। খুব শীঘ্রই এ কার্যক্রম শুরু করা হবে।

তিনি আরও বলেন, ময়মনসিংহকে বিভাগ ঘোষণা পর টাইঙ্গাইল ও কিশোরগঞ্জের কিছু নেতা ও জনসাধারণ বাঁধা প্রদান করেছেন। তাই প্রধানমন্ত্রীর দেওয়া ওয়াদা বিলম্ব বাস্তবায়নে একটু বিলম্ব হচ্ছে। ময়মনসিংহ যদি বিভাগ হয়। তাহলে আমাদের এই অঞ্চলের উন্নয়ন আরো বেগবান হবে। এতে করে নতুন নতুন অবকাঠামো গড়ে উঠবে।
বিশেষ করে ময়মনসিংহ যদি বিভাগ হয়, তাহলে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী এখানে মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপিত হবে। মির্জা আজম বলেন, আমরা আশা করি, এখানে আমরা যেভাবে ময়মনসিংহ দিবস ঐক্যবদ্ধভাবে পালন করছি। বিভাগ বাস্তবায়নের ক্ষেত্রেও আমরা ঐক্যবদ্ধভাবে ভূমিকা রাখবো।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক কামরুল হাসান, আইটি বিশেষজ্ঞ মোস্তফা জব্বার, বাসসের সাবেক ব্যাবস্থাপনা সম্পাদক হারুন হাবিব প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: