সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রামদেবের পুত্র সন্তান লাভের ওষুধ নিয়ে তোলপাড়

full_2054373031_1430457776রকমারি ডেস্ক::
ওষুধ খেলে পুত্র সন্তান জন্ম নেবে। বাবা রামদেব এমন প্রতিশ্রুতি দিয়ে তার ‘পুত্রজিবা রক্সাবুর্ঘি’ বিক্রি প্রসঙ্গে উত্তাল হয়েছে ভারতের রাজ্যসভা। জেডিইউ সাংসদ এসে ত্যাগি এই বিষয়টি রাজ্যসভায় তুলে তদন্তের দাবি জানান। প্রসঙ্গত, এই ওষুধ বিক্রি করছে বাবা রামদেবের দিব্যা ফার্মেসি। এই ওষুধের প্যাকেট সাংসদ জয়া বচ্চন ধরিয়ে দেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী জে কে নাড্ডাকে। হইহই পড়ে যায় রাজ্যসভায়। প্রতিবাদে মুখর হয়ে ওঠেন বিরোধী সাংসদরা।

রামদেবের দিব্য ফার্মেসি জোর কদমে তাদের আয়ুর্বেদিক ওষুধ ”পুত্রজীবক বীজ” বিক্রিতে ব্যস্ত। এই ওষুধের সঙ্গেই আর একটি ওষুধ বিক্রি করছে দিব্য ফার্মেসি। নাম ‘শিবলিঙ্গ বীজ’ যার মধ্যে রয়েছে ‘পুত্রজিবা রক্সাবুর্ঘি’। আয়ুর্বেদ মতে এই ওষুধটি নাকি বন্ধ্যাত্ব রোধক এবং কামোদ্দীপক।

যদিও ‘পুত্রজীবক বীজ’ ওষুধটির মোড়কে নির্দিষ্ট করে লেখা নেই যে পুত্রসন্তান লাভের জন্য এই ওষুধ কার্যকরী। তবে এর নামটি থেকেই স্পষ্ট এই ওষুধ বিক্রির মূল লক্ষ্য কী। বিভিন্ন যে ওয়েবসাইট গুলির মাধ্যমে রামদেবের কোম্পানির বিশেষ প্রোডাক্টগুলো বিক্রি হয় তারাও এই এক দাবিই করেছে। চণ্ডীগড় ও পার্শ্ববর্তী অঞ্চলে দিব্য ফার্মেসির বিভিন্ন আউটলেটগুলিতে অনুসন্ধানের পর দেখা গেছে তারাও এই ওষুধটি বিক্রি করছে পুত্র সন্তান লাভের নাম করেই।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: