সর্বশেষ আপডেট : ১১ মিনিট ১২ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সার্ফিং প্রতি‌‌‌যোগিতার অতিথি তাহসান

tahsanবিনোদন ডেস্ক::
প্রথমবারের মতো কক্সবাজারে হয়ে গেল দুদিনের ব্র্যাক চিকেন জাতীয় সার্ফিং টুর্নামেন্ট। আর এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগীতশিল্পী তাহসান। আয়োজনটি হয়েছিল গত ২৭ ও ২৮ এপ্রিল। এতে চারটি শাখায় ৭০ প্রতিযোগী অংশ নেন। বাংলাদেশে ছাড়াও ইংল্যান্ড ও ভারতের কয়েকজন এতে সম্পৃক্ত ছিলেন।

বাংলা ট্রিবিউনকে তাহসান বলেন, ‘এটা বেশ ভালো একটি আয়োজন ছিল। বিশেষ করে, ছিন্নমূল কিছু শিশুদের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো। চ্যাম্পিয়ন কে হলো এটা মূখ্য নয়। এই আয়োজনের মাধ্যমে অনেকে এ খেলার প্রতি আগ্রহী হবে।’ আয়োজক প্রতিষ্ঠান ব্র্যাক চিকেন জানায়, বিভিন্ন ক্যাটাগরিতে ৭০ সার্ফার অংশ নেন এ প্রতিযোগিতায়। সিনিয়র বিভাগে কামাল, জুনিয়র বালক সেলিম এবং বালিকা বিভাগে রিফা চ্যাম্পিয়ন হয়েছেন।

২৮ এপ্রিল প্রতিযোগিতার চূড়ান্ত দিন এ পুরস্কার তুলে দেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব খোরশেদ আলম চৌধুরী ও বাংলাদেশ সার্ফিং অ্যাসোসিয়েশনের সভাপতি এফএম ইকবাল বিন আনোয়ার। অার প্রতিযোগিতাটি সমন্বয় করেছে বাংলাদেশ পর্যটন কর্পোরেশন।

আয়োজক ব্র্যাক চিকেন প্রতিযোগিতা নিয়ে একটি প্রচারণার অংশ নিয়েছিল। এ পর্বে বিজয়ী আলাল আহমেদ ও জ্যাক অ্যাডওয়ার্ডকেও পুরস্কৃত করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: