সর্বশেষ আপডেট : ৩৫ মিনিট ২ সেকেন্ড আগে
সোমবার, ২৭ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কিডনি রোগে আক্রান্ত দক্ষিণ সুরমার আনওয়ারী বাঁচতে চায়

unnamed (1)দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দাউদপুর পূর্বপাড়া গ্রামের মৃত কুটুমনা মিয়া’র মেয়ে তিনি সন্তানের জননী আনওয়ারী বেগম (৩৮) সুন্দর পৃথিবীতে বাঁচতে চায়। সমাজের দানবান ব্যাক্তিদের সহযোগিতা-সহমর্মিতা ও ভালবাসা পেলে আবারও সুস্থ-স্বাভাবিক জীবন ফিরে পাবে আনওয়ারী বেগম।

দাউদপুর পূর্বপাড়া গ্রামের দরিদ্র দিনমজুর সেলিম আহমদ এর স্ত্রী আনওয়ারী বেগম গত ৫ বছর ধরে কিডনি রোগ সমস্যায় ভোগছেন। ইতিমধ্যে তার একটি কিডনি সম্পূর্ণ নষ্ট হয়ে গেছে এবং অন্যটিও নষ্ট হওয়ার পথে। জটিল রোগ কিডনিতে আক্রান্ত হওয়ার পর আনওয়ারী বেগেমের স্বামী বাড়ীর ভিটা বিক্রি করে চিকিৎস চালিয়ে আসছে। বর্তমানে পরিবারটি অসহাত্ব জীবন যাপন করছে। আনওয়ারী বেগেমের চিকিৎসা ও অপারেশন বাবদ প্রায় ৫ লাখ টাকা প্রয়োজন বলে চিকিৎসকগণ জানিয়েছেন।

এ টাকা তার পরিবার পক্ষে সংগ্রহ করা অসাধ্যকর। সমাজে দারবান ব্যাক্তিদের ভালবাসা ও আর্থিক সহযোগিতা পেলে আনওয়ারী বেগম আবারও সুস্থ-স্বাভাবিক জীবন ফিরে পেতে পারেন। বাঁচতে পারবে তার তিনটি অবুঝ শিশু সহ পরিবারের লোকজনদের নিয়ে। আনওয়ারী বেগমকে বাঁচাতে আর্থিক সহযোগিতা প্রদানের জন্য তার দরিদ্র দিনমজুর স্বামী সেলিম আহমদ সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন। আর্থিক সহযোগিতা প্রদানের ঠিকানা একাউন্টার নম্বর- ৪৬৫৬, পূবালী ব্যাংক লিমিটেড, চৌধুরীবাজার শাখা অথবা বিকাশঃ ০১৭১১ ২৭২৮৯১, মোবাইলঃ ০১৭৯৫৫৪৭১৬৩।-বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: