সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুরমা উপজেলা প্রাথমিক ও গণশিক্ষা কমিটির সভা অনুষ্ঠিত

6. vice chairmanদক্ষিণ সুরমা উপজেলা প্রাথমিক ও গণশিক্ষা কমিটির এক সভা বুধবার দুপুর ১২টায় উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এর কার্যালয়ে অনুষ্ঠিত হয়। দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও কমিটির সভাপতি শাহ মোঃ ইমাদ উদ্দিন নাসিরীর সভাপতিত্বে ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার, কমিটির সদস্য সচিব গকুল চন্দ্র নাথ এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপজেলার ১১২টি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে পিছিয়ে পড়া ৩১টি বিদ্যালয়ের পরিচালনা কমিটি, শিক্ষক-শিক্ষিকাদের নিয়ে কর্মশালা ও উপজেলার প্রাথমিক পরীক্ষায় ট্যালেন্ডপুরে বৃত্তিপ্রাপ্তদের সম্মাননা প্রদানের প্রস্তাব উপস্থাপন করা হয়। এ ব্যাপারে উপজেলা উন্নয়ন সমন্বয় সভায় প্রস্তাবটি পেশ করার সর্বসম্মত সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় সভাপতির বক্তব্যে উপজেলা ভাইস চেয়ারম্যান ও কমিটির সভাপতি শাহ মোঃ ইমাদ উদ্দিন নাসিরী বলেন, শিক্ষার মূল ফাউন্ডেশন হচ্ছে প্রাথমিক শিক্ষা। ফাউন্ডেশন যত শক্তিশালী হবে মেধার বিকাশ ততই সমৃদ্ধ হবে। সুতরাং আমাদেরকে সর্বাগ্রে প্রাথমিক শিক্ষার প্রতি অধিকতর গুরুত্ব দিতে হবে। উপজেলার প্রাথমিক শিক্ষা বাধাগ্রস্ত হয় এমন কর্মকান্ড থেকে বিরত থেকে স্ব স্ব ক্ষেত্রে স্বচ্ছতার সাথে দায়িত্ব পালনে সংশ্লিষ্টদের প্রতি তিনি উদ্ধত্ব আহবান জানান।
সভায় অন্যান্যেদের মধ্যে উপস্থিত ছিলেন মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কমিটির অন্যতম সদস্য মাহমুদুল হক সোহেল, সদস্য ফজলুল করিম হেলাল, ইকরাম হোসেন বক্ত প্রমুখ। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: