সর্বশেষ আপডেট : ৫৯ মিনিট ১৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রুপালী পর্দায় বিরাটের অভিষেক

unnamed (1)বিনোদন ডেস্ক :: এতদিন ক্রিকেট মাঠেই দেখা যেত তাদের। এবার রুপোলি পর্দাতেও দেখা যাবে বিরাট কোহলি -অনুশকা শার্মা জুটিকে! এবার ক্রিকেট ও বলিউড দুনিয়ার দুই অত্যন্ত জনপ্রিয় তারকাকে বড়পর্দাতেও নাকি একসঙ্গে দেখা যাবে।

শোনা যাচ্ছে, অনুরাগ কাশ্যপের আপকামিং ছবি ‘বম্বে ভেলভেট’-এ এক ক্রিকেটারের চরিত্রে অভিনয় করে রুপালী পর্দায় বিরাটের অভিষেক ঘটেছে।
১৫ মে অনুশকা-রণবীর কাপুরের সিনেমা মুক্তি পাচ্ছে পুরো ভারতে। চমক হিসেবে থাকছে বিরাটের অভিনীত কিছু মুহূর্তও। বম্বে ভেলভেটে ক্রিকেটারের ভূমিকায় বিরাট। ওই সিনেমার কিছু দৃশ্যের শুটিং হয়েছিল শ্রীলংকাতেও। ওই সময় অানুষ্কার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বিরাটও।

বলা হচ্ছে, তখনই না কি বিরাট নিজের অভিনীত অংশের শুটিংটা সেরেছেন। একটা সিন করতে ২০টা টেকও লেগেছে তার। বিরাটের বলিউড অভিষেক নিয়ে সবাই মুখে কুলুপ এঁটে বসে আছেন। একটি সূত্র বলছে , ‘রণবীর থাকলেও অানুষ্কার সঙ্গে কিছু গুরুত্বপূর্ণ মুহূর্তে দেখা যাবে বিরাটকে। ওর রোলটা ওর জীবন থেকেই নেওয়া। ক্রিকেটারের ভূমিকাতেই দেখা যাবে তাকে’।

টাইমস অফ ইন্ডিয়ার বিচারে দেশের ‘মোস্ট ডিজারেবল ম্যান’ -এর পঞ্চাশ জনের তালিকায় এক নম্বরে রয়েছেন বিরাট। তার বিপুল মহিলা ভক্তের কথা ভেবে অনেকেই তাকে সিনেমাতে নামাতে চাইছেন। অভিনেতা থেকে পরিচালক হয়ে যাওয়া আরবাজ খান বলেই দিয়েছেন,। ও নিজেকে দারুণভাবে তুলে ধরে। সিনেমার নায়কদের মতো দেখতে নয় হয়তো , কিন্তু দেখতে-শুনতে ভালো। সবচেয়ে বড় ব্যাপার, তার প্রচুর মহিলা ফ্যান’।
খবর যদি সত্যি হয় , বিরাটের এই ‘অভিষেক’ কেমন হল, তা নিয়ে কিন্তু ভক্তদের তুমুল আগ্রহ থাকবে’ আপাতত, অপেক্ষা ১৫ মে পর্যন্ত। ওই দিনই মুক্তি পেতে চলেছে মুম্বাই ভেলভেট।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: