সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ৫৫ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট থেকে নেপাল চিকিৎসক দল, চেইজ বিগিনস’র সহায়তা

37. nepalভূমিকম্পে আহতদের চিকিৎসা দিতে সিলেট থেকে নেপাল গেছেন ১৫ সদস্যের একটি চিকিৎসক দল। বৃহস্পতিবার বেলা ১টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তারা নেপালের উদ্দেশ্যে রওয়ানা হন। সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজের সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. গুলজার আহমদ ও অর্থোপেডিক্স বিভাগের সহকারি অধ্যাপক ডা. চৌধুরী ফয়জুর রবের নেতৃত্বাধীন মেডিকেল দলটি সাথে করে প্রচুর ঔষধ ও চিকিৎসা সামগ্রী নিয়ে গেছে। চিকিৎসক এই দলের কাছে ঔষধ ও চিকিৎসা সামগ্রী সহায়তা প্রদান করেছে স্বেচ্ছাসেবী সংগঠন চেইজ বিগিনস। চিকিৎসক দলটিতে অন্যদের মধ্যে রয়েছেন অ্যানেসথিয়েসিস্ট ডা. নাজমুল হোসেন, নর্থ ইস্ট মেডিকেল কলেজে কর্তব্যরত নেপালী ৫ জন ইন্টার্ন চিকিৎসক ও নেপালী ৭ জন শিক্ষার্থী।

এদিকে, গত বুধবার দিবাগত রাতে মেডিকেল দলটির কাছে লক্ষাধিক টাকার ঔষধ ও চিকিৎসা সামগ্রী প্রদান করে সামাজিক সংগঠন চেইজ বিগিনস্ ।
এসময় উপস্থিত ছিলেন নর্থ ইস্ট মেডিকেল কলেজের রেজিস্টার ডা. আল মাহির ফেরদৌস, এটিএন বাংলার সিলেট ব্যুরো প্রধান শাহ মুজিবুর রহমান জকন, বাংলাদেশ প্রতিদিন’র নিজস্ব প্রতিবেদক শাহ্ দিদার আলম নবেল, চেইজ বিগিনস্র উপদেষ্টা পিংকু ধর, রাশেদীন ফয়সাল, শাফায়াত অপু, ফটো সাংবাদিক আনোয়ার হোসেন, সংগঠনের সভাপতি শাকিল জামান, সাধারণ সম্পাদক ইফতেখার নোমানসহ সংগঠনের সদস্য ফয়সল রুমন, তামিমুল করিম হৃদয়, রাহাত চৌধুরী, আল মারজান, এহতেমাম জিন্দানী নুরেল, দীব্য জ্যোতি শী, রুমান আহমদ, জুনেদ আহমদ প্রমুখ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: