সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৭ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিডি চয়েসে আরও এক শিল্পী

27. CD coiceআরও এক শিল্পী চুক্তিবদ্ধ হলেন দেশের অন্যতম অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েসের সাথে। ইউসুফ রাজু নামের এই সঙ্গীত শিল্পী গান সাধনা করছেন প্রায় ১৫ বছর ধরে। সঙ্গীতের উপর পড়াশোনা করেছেন বাংলাদেশ সঙ্গীত মহা বিদ্যালয় (আইমিউজ), ছায়ানট (উচ্চাঙ্গ সঙ্গীত) ইয়োডা (মিউজিক এবং সাউন্ড ইঞ্জিনিয়ারিং)। ২০০৭ সাথে নজরুল সঙ্গীত এবং উচ্চাঙ্গ সঙ্গীতে প্রথম শ্রেনীতে প্রথম হন এই সঙ্গীত শিল্পী। কনা, পুতুল, শিমুল খান,লোপা, বেলি, লিজা সহ জনপ্রিয় নারী সঙ্গীত শিল্পীদের সাথে গাওয়া ডুয়েট গান ইতিমধ্যে শ্রোতা মহলে ব্যাপক সাড়া ফেলেছে। এর মধ্যে রয়েছে ‘বৃষ্টির মাঝে হেটে চলেছি’ ‘এই চোখে যদি তাকাস’ ‘আয়না’ ‘কোন রূপসী কন্যা’ ‘কেনো দুরে থাবো’ মায়াবী রাতে’ ‘তোর প্রেমের বরষাতে’ উল্ল্যেখ যোগ্য। সঙ্গীতা, সাউন্ডটেক, ফাহিম মিউজিক, ঈগল মিউজিক সহ কাজ করেছেন দেশের প্রায় সব কটি অডিও হাউজে। তবে এখন থেকে সিডি চয়েসের সাথে আগামী পাঁচ বছর নিয়মিত কাজ করবেন এই সঙ্গীত শিল্পী।

এ প্রসঙ্গে ইউসুফ রাজু বলেন- অনেক দিন ধরেই গান করছি। সেই সুবাধে একাধিক অডিও হাউজে আমার আনাগোনা ছিলো। এর আগে অনেক কোম্পানির মালিকই আমাকে তাদের সাথে চুক্তিবদ্ধ হয়ে কাজ করার কথা বলেছেন। কিন্তু সবকিছু মিলে সিডি চয়েস আমার কাছে বেশি ভালো মনে হয়েছে তাই এই চুক্তি। শ্রোতাদের আরও ভালো ভালো গান উপহার দেওয়াই হবে আমার জীবনের মুল লক্ষ।

সিডি চয়েসের কর্নধার শেখ সুমন এমদাদ বলেন- আমি বরাবরই চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। রাজু নিয়ে আরও একটি চ্যালেঞ্জে শুরু হলো। ওর যেমন মিউজিকের উপর প্রাতিষ্ঠানিক শিক্ষা আছে তেমনি আছে কন্ঠের জোর এবং অসাধারন গায়কী। আমি আশা করি রাজু সিডি চয়েসে থেকে ভালো ভালো কাজ দেশ ও জাতিকে উপহার দিবে।-বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: