সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে বখাটেদের উৎপাতে স্কুল ছাত্রীর পড়াশোনায় ব্যাঘাত

8. bokhateমতিউর রহমান মুন্না, নবীগঞ্জ::
নবীগঞ্জে বখাটেদের উৎপাতে অষ্টম শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীর পড়াশোনা বন্ধ হওয়ার উপক্রম দেখা দিয়েছে। নবীগঞ্জ গার্লস স্কুল সংলগ্ন রাজাবাদ পয়েন্টে একটি সংঘবদ্ধ বখাটে চক্র স্কুল-কলেজগামী ছাত্রীদের উত্তক্ত করার কারনে অনেক ছাত্রীর অবিভাবকরা পড়াশোনা বন্ধ করার পথও বেছে নিয়েছেন।

জানাযায়, নবীগঞ্জ উপজেলার কালিয়ার ভাঙ্গা ইউনিয়নের কসবা মান্দারকান্দি গ্রামের আব্দুল আজিজ মিয়ার কন্যা নবীগঞ্জ হিরা মিয়া গার্লস স্কুলের অষ্টম শ্রেণীতে পড়ুয়া ছাত্রী দীর্ঘদিন যাবত বেরীগাও তার নানার বাড়ীতে থেকে পড়াশোনা করলেও এ বছররের শুরুতে সে নিজ বাড়ী হতেই প্রতিদিন বিদ্যালয়ে আসা যাওয়া করত। বিদ্যালয়ে আসা যাওয়ার পথে শহরের চৌরাস্তার মোড় রাজাবাদ পয়েন্টে আসলেই বেশ কিছু বখাটে যুবকরা তাকে উত্তক্ত করে আসছে। বিষয়টি সে তার অবিভাবকদেরকে জানালে ঐ ছাত্রীর মা নিরুপায় হয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও হিরামিয়া গার্লস স্কুলের প্রধান শিক্ষককে মৌখিকভাবে অবহিত করেন। কিন্তু এতে কোন কাজ না হওয়ায় ঐ স্কুল ছাত্রীর পড়াশোনা প্রায় বন্ধ হওয়ার উপক্রম দেখা দিয়েছে।

উল্লেখ্য ইতিপুর্বেও শহরের রাজাবাদ পয়েন্ট ও প্রাইমারী স্কুলের সামনে আরো অনেক স্কুল-কলেজ ছাত্রী ইভটিজিংয়ের শিকার হয়েছে। তাই স্কুল-কলেজগামী ছাত্রীদের নিরাপদে শিক্ষা প্রতিষ্টানে আসা যাওয়ার ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য অবিভাবক মহল প্রশাসনের প্রতি আহবান জানান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: