সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫১ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আপ্তাব উদ্দিন ও খোদেজা বানু ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র বার্ষিক সভা ও মিলন মেলা অনুষ্ঠিত

লন্ডন থেকে বদরুল মনসুর হক::
আর্তমানবতার সেবায় শিক্ষার প্রসার ও সমাজ উন্নয়নে নিবেদিত আপ্তাব উদ্দিন ও খোদেজা বানু ওযেলফেয়ার ট্রাস্ট ইউকে’র বার্ষিক সাধারণ সভা বুধবার (২৯ এপ্রিল)স্থানীয় কমিউনিটি সেন্টারে বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে বৃটেনের বিভিন্ন শহর থেকে আগত একই বংশের একই পরিবারের শতাধিক সদস্যদের স্বতস্ফুর্ত অংশ গ্রহনে এক মিলন মেলার আয়োজন করা হয়।

ট্রাস্টের উপদেষ্টা প্রবীন মুরব্বী সমাজ সেবক আলহাজ্ব আব্দুল হামিদ আয়াস মিয়ার সভাপতিত্বে ও কমিউনিটি লিডার ট্রাস্টি মফিজুর রহমান আফজল ও সাবেক ছাত্রনেতা ট্রাস্টি সেলিম আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বার্ষিক ও আর্থিক রিপোর্ট পেশ করেন জেনারেল সেক্রেটারী খোকন ইউসুফ ও ট্রোজারার হাফসা আক্কাস চায়না। গেট টুগেদার পার্টিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রেটার সিলেট কাউন্সিল ইউকে’র কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারী একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ট্রাস্টি কমিউনিটি লিডার মকিস মনসুর আহমদ।

আপ্তাব উদ্দিন খোদেজা বানু ওযেলফেয়ার ট্রাষ্টের অন্যতম ট্রাস্টি কমিউনিটি লিডার সাজ্জাদুর রহমান শাজাহান, গিয়াস উদ্দিন আহমদ, লুৎফুর রহমান লতু, জমসেদ ইউসুফ, মাহমুদুর রহমান, সামায়ন কবির, আমজদ হোসাইন, সুয়েব আহমদ, আবু আহমদ, আবুল বাতিন রিপন, ফয়েজ আহমদ, নিয়াজ আহমদ লিটন, তানভীর হোসেন, আব্দুল হাদি, জায়েদ আহমদ, টিটু আহমদ, সুফিয়ান কবীর, খালেদ আহমদ, টিপু আহমদসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রধান অতিথি ডেইলি সিলেট, সাপ্তাহিক মৌমাছি কণ্ঠের সম্পাদকমন্ডলীর সভাপতি ও দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক, বাংলা টিভি ইউকের ওয়েলস অ্যাম্পেসেডর মকিস মনসুর আহমদ তার বক্তব্যে মরহুম সমাজ সেবক আপ্তাব উদ্দিন জীবিত অবস্থায় সিংকাপন আপ্তাব উদ্দিন উচ্চ বিদ্যালয়, প্রাইমারী স্কুল, মসজিদ নির্মাণ ও শ্যামরাবাজার সম্প্রসারনে জমি ও অর্থ দান করে যে অবদান রেখে গেছেন তারই বংশের নবপ্রজন্মের সন্তানেরা ট্রাস্টের মাধ্যমে এলাকার উন্নয়নে যে বলিষ্ঠ ভুমিকা রেখে চলছেন তাহা একটি উজ্জ্বল দৃষ্টান্ত বলে অভিমত ব্যক্ত করেন। ট্রাস্টি মফিজুর রহমান আফজল ও ট্রাস্টি সাজ্জাদুর রহমান শাহজাহান বিগত দিনের কর্মকান্ডে যারা সহযোগিতা করেছেন তাদেরকে তাদেরকে ধন্যবাদ জানিয়ে আগামী দিনের অগ্রযাত্রায় সকলের সহযোগিতা কামনা করেন।

সভাপতির বক্তব্যে আব্দুল হামিদ আয়াস মিয়া উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ট্রাস্টের বাংলাদেশ শাখার বিগত দিনের কর্মকান্ডের ভুয়শী প্রশংসা করেন।
অনুষ্ঠানের প্রথম পর্বে আমিনুল ইসলামের পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের পর দোয়া পরিচালনা করেন মফিজুর রহমান আফজল।
পরিশেষে মধ্যা‎হ্ন ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: