সর্বশেষ আপডেট : ৫০ মিনিট ৩১ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে ছাদ ঢালাইয়ের একদিনের মধ্যে ভেঙ্গে পড়লো ব্রীজ

Pic-tahirpursunamganj-29.4.15ডেইলি সিলেট ডেস্ক :: তাহিরপুরে দিগিরপাড় সড়কে ব্রীজের ছাদ ঢালাইয়ের একদিন পরই বুধবার সকালে ভেঙ্গে পড়েছে। নিম্নমানের নির্মাণ সামগ্রীর ব্যবহারই ব্রীজ ভেঙ্গে পড়ার মূল কারণ বলে অভিযোগ উঠেছে।
তাহিরপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের তত্ত্বাবধানে ২০১৪-১৫ অর্থ বছরে উপজেলার বাদাঘাট ইউনিয়নের দিগিরপাড় সড়কে ৩৪ লক্ষ টাকা ব্যয়ে ব্রীজ নির্মাণের উদ্যোগ নেয়া হয়। ব্রীজ নির্মাণের দায়িত্ব পান ঠিকাদার রেনু মিয়া।
স্থানীয় এলাকাবাসীর অভিযোগ প্রকল্প বাস্তবায়ন অফিসের কোন প্রকার তদারকি ছাড়াই ঠিকাদার অধিক মুনাফা লাভের আশায় নিম্নমানের বালু-পাথর ও সিমেন্ট ব্যবহার করে সম্প্রতি ব্রীজের ছাদ ঢালাই করা হয়।
বুধবার সকালে সরজমিনে গিয়ে দেখা যায়, ব্রীজের ছাদ ভেঙ্গে পড়েছে। দিগিরপাড় গ্রামের সরাফত আলী,আব্দুল্লাহ আল মামুন ও সাখাওয়াত জানান, দিগিরপাড় ব্রীজটি জন চলাচলের জন্য গুরুত্বপূর্ণ ব্রীজ, কোন প্রকার তদারকি ছাড়াই ঠিকাদার নিম্নমানের বালু-পাথর ও অন্যান্য সামগ্রী ব্যবহার করায় ব্রীজটির ছাদ ঢালাইয়ের একদিন পড়েই ভেঙ্গে পড়েছে।
এ প্রসঙ্গে তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইকবাল হোসেন বলেন,নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় ব্রীজটি ভেঙ্গে পড়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: