সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইনক্লুসিভ স্কুল এন্ড কলেজ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন

bagbariস্থানীয় সরকার বিভাগ সিলেট এর উপ পরিচালক ড. শুভাস চন্দ্র বিশ্বাস বলেছেন এতিম অসহায় শিক্ষার্থী এই সমাজের অংশ তাদের সহযোগীতা ও শিক্ষার উন্নয়নে সকলকে এগিয়ে আসতে হবে। তাদের পাশে আসা সহযোগীতা করা পূন্যের কাজ। তিনি সিলেট ইনক্লুসিভ স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

বাগবাড়ী সমাজ কল্যান কমপ্লেক্স স্থাপিত সিলেট ইনক্লুসিভ স্কুল এন্ড কলেজ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন বুধবার সকালে বাগবাড়ী সমাজ কল্যান কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়। সমাজসেবা অধিদপ্তর সিলেট এর উপ পরিচালক মো:আল মামুন মোল্লার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমদ সেলিম, আর্ক রিয়েল এস্টেট প্রা: লি: এর প্রকল্প পরিচালক দিলওয়ার হোসাইন সমাজসেবা অধিদপ্তর সিলেট সাবেক উপ পরিচালক মো: আবুল কালাম। কলেজ এর অধ্যক্ষ মোহাম্মদ আছাদুজ্জামান এর স্বাগত বক্তব্যের মধ্যে দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সিনিয়র সহ সভাপতি আব্দুল বাতিন ফয়সল,আর্ক রিয়েল এস্টেট এর পরিচালক বেলাল আহমদ, জেলা সমাজসেবা রেজিষ্টেশন অফিসার নিবাস রঞ্জন দাস ,সিলেট বাক শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয় এর প্রধান শিক্ষক মো: আলী হায়দার ভূইয়া, সামাজিক প্রতিবন্ধী মেয়েদের প্রশিক্ষন ও পুর্নবাসন কেন্দ্রের ব্যবস্থাপক মো: লুৎফর রহমান,সমাজ সেবা অফিসার হাসপাতাল মো: খলিলুর রহমান, জেন্তাপুর সমাজসেবা অফিসার এ. কে. আজাদ ভুইয়া, জেলা সমাজসেবা কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মো: আবু সাঈদ প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা কলেজ পতাকা উত্তোলন করা হয়।পরে বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করা হয়।আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন প্রতিষ্ঠানের ধর্মীয় শিক্ষক মাসুক আলম।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহী উদ্দিন আহমদ সেলিম বলেন, খেলাধূলা সুস্থ দেহ ও সুন্দর মনের জন্য অপরিহার্য্য বিষয়। তিনি শিশুদের খেলাধূলার পাশাপাশি পড়াশুনার প্রতি মনোযোগী হওয়ার আহবান জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: