সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ২৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিজিপি স্কুল এন্ড কলেজ ওয়েবসাইট এর উদ্বোধন

4. BGBবিজিবি সিলেট সেক্টর কমান্ডার ও বিজিপি স্কুল এন্ড কলেজের গভর্ণিং বডির সভাপতি কর্ণেল জামাল মাহমুদ সিদ্দিক পিএসসি বলেছেন, কম্পিউটার এবং ওয়েবসাইট ব্যবহারে সবাইকে আগ্রহী হতে হবে। বিশেষ করে ওয়েবসাইটের মাধ্যমে সামগ্রিক একটি তথ্যের জগতে প্রবেশ করা সম্ভব। বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ তার ওয়েবসাইট উদ্বোধনের মাধ্যমে সার্বজনীন রুপ লাভ করেছে।

বুধবার সকালে নগরীর আখালিয়াস্থ বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের ওয়েবসাইট এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, বিশ্বের যেকোন প্রান্ত থেকে বিজিপি স্কুল এন্ড কলেজকে দেখতে এবং জানতে এই ওয়েবসাইটের মাধ্যমে সুযোগ সৃষ্ঠি হয়েছে। আমাদের শিক্ষার্থীদের জ্ঞান গর্বে এবং আধুনিকতায় এগিয়ে যেতে হবে।

বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে অধ্যক্ষ মো. ফয়জুল হক এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৪১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন সিলেটের অধিনায়ক লে: কর্ণেল শাহ আলম চৌধুরী, পিবিজিএম।

স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক নিখিল রঞ্জন মজুমদার এর পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গভর্ণিং বডির সদস্য সুধাশু চন্দ্র দাস, মিসেস রোকেয়া বেগম, আবু তাহের, হাজী ছিদ্দেক আলী তালুকদার, সহকারী প্রধান শিক্ষক আব্দুল আহাদ।
এছাড়াও শিক্ষক-শিক্ষিকা, অভিবাভক, কর্মকর্তা-কর্মচারী সহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ধর্মীয় শিক্ষক মাওলানা মো. ফরিদ উদ্দিন আহমদ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: