সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে প্রবাসীর স্ত্রীর স্বর্ণ ও টাকা লুট : থানায় অভিযোগের দায়ে বাড়িতে হামলা

25. M bazarমৌলভীবাজার সংবাদদাতা::
মৌলভীবাজার সদর উপজেলার সৌদি আরব প্রবাসী শাহাবুদ্দিনের স্ত্রী শাবানা বেগমের গলা থেকে দেড় ভরি স্বর্ণ ও নগদ ৭০ হাজার টাকা ছিনতাই করে নিয়েছে সংঘবদ্ধ ডাকাত দল। থানায় অভিযোগ সূত্রে জানা যায়, প্রবাসী শাহাবুদ্দিনের স্ত্রী শাবানা বেগম গত ২৫ এপ্রিল বিকেলে তার স্বামীর বাড়ি সদর উপজেলার সরাফপুর হইতে বড় বোন খাদিজা বিবিকে সাথে নিয়ে পিতার বাড়ী রাজনগর উপজেলার রক্তা গ্রামের যাওয়ার উদ্দ্যেশ্য বাহির হন। এ সময় তার সাথে নগদ ২০ হাজার টাকা ও দেড় ভরি স্বর্ণ ছিল। মৌলভীবাজার-থ ১১- ৮৬৫০ নম্বর সিএনজিতে উঠলে কিছু দূর যাওয়ার পর ড্রাইভার লায়েছ মিয়ার নির্দেশে গাড়ীতে থাকা আবু মিয়া ও মুতালিব মিয়া শাবানার সাথে উস্কানি মূলক কথাবার্তা বললে তারা এর প্রতিবাদ করেন।

এসময় ড্রাইভার গংরা শাবানা ও তার বোনকে চর, থাপ্পড়, কিল ও ঘুষি মেরে তাদের সাথে থাকা ২০ হাজার টাকা ও দেড় ভরি স্বর্ণ নিয়ে তাদেরকে রাস্তায় রেখে চলে যায়। এই ঘটনায় প্রবাসীর স্ত্রী শাবানা বেগম মৌলভীবাজার মডেল থানায় অভিযোগ করিলে ডাকাতরা তার উপর ক্ষিপ্ত হয়ে ১৭ জনের একটি সংঘবদ্ধ দল গত ২৭ এপ্রিল রাত ৭টায় শাবানার বসত বাড়িতে লাঠি, দা, রড, শাবল, ফিকল ও দেশীয় অস্ত্র হাতে নিয়ে তাদের বসত ঘরে হামলা চালিয়ে ভাংচুর করে ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। ডাকাতদের হামলায় ৮ জন গুরুত্বর আহত হন। আহতদের চিৎকার শুনে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য তাদেরকে মৌলভীবাজার সদর হাসপাতাল ভর্তি করলে বর্তমানে তারা চিকিৎসা দিন অবস্তায় আছেন।

এ ব্যাপারে জানতে খলিলপুর ইউনিয়ন চেয়ারম্যান খালিছ মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি বলেন, শাবানা বেগমের বাড়িতে হামলার ঘটনা সত্য তবে টাকা ও স্বর্ণ লুটের ব্যাপারে আমি অবগত নয়। অভিযোক্ত মক্কুল মিয়া উপরের অভিযোগ অস্বীকার করে বলেন, লায়েছ মিয়ার সাথে শাবানার অবৈধ সম্পর্ক ছিল। এ নিয়ে তাদের মধ্যে বিবাদ দেখা দিলে ঘটনার সূত্রপাত ঘটে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: