সর্বশেষ আপডেট : ৫৩ মিনিট ২৩ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুরমায় সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দের সাথে সমাজ কল্যাণ মন্ত্রী মতবিনিময়

9. montreeমঙ্গলবার সন্ধ্যায় দক্ষিণ সুরমা পিরোজপুরস্থ সাবেক সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউদ্দিন লালার বাসভবনে সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান সমাজ কল্যাণ মন্ত্রী মহসিন আলী এমপি’র উপস্থিতিতে ৬০ থেকে ৮০ দশকের বৃহত্তর সিলেট জেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে আগামী ডিসেম্বর ২০১৫-এর মধ্যে বৃহত্তর সিলেট জেলা ছাত্রলীগের সকল নেতাকর্মীদের উপস্থিতিতে ৩ দিনের এক পুনর্মিলনী উৎসব পালনের সিদ্ধান্ত গৃহীত হয়। উক্ত পুনর্মিলনী উৎসবে আধুনিক বাংলার রূপকার জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ সাবেক সকল কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দকে উৎসবে আমন্ত্রণ এবং উপস্থিতির করানোর দায়িত্ব মাননীয় মন্ত্রী সৈয়দ মহসিন আলী এমপি গ্রহণ করেন।

উক্ত প্রতিনিধি সভায় সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিয়াউদ্দিন লালাকে আহবায়ক করে সাবেক ছাত্রনেতা ও সাবেক গণপরিষদ সদস্য লুৎফুর রহমান এডভোকেট, সাবেক ছাত্রনেতা শাহ মোদাব্বির আলী এডভোকেট, সাবেক ছাত্রনেতা আব্দুল মুকিত চৌধুরী এডভোকেট, সাবেক ছাত্রনেতা মুজিবুর রহমান চৌধুরী এডভোকেট, সাবেক ছাত্রনেতা খলিলুর রহমান, সাবেক ছাত্রলীগ নেত্রী ও প্রাক্তন এমপি সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক বাবরুল হোসেন বাবুল, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু হোসেন, সিলেট সদর মহকুমা ছাত্রলীগের সভাপতি ও কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান রফিকুর রহমান, সাবেক বড়লেখা উপজেলা চেয়ারম্যান সিরাজ উদ্দিন আহমদ, সাবেক ছাত্রনেতা ও জগন্নাথপুর উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন, সাবেক ছাত্রনেতা ও বর্তমান দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান আবু জাহিদ, সাবেক সভাপতি সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ শোবক রাজা চৌধুরী, সাবেক ছাত্রনেতা দেওয়ান মসুদ রাজা চৌধুরী, সাবেক ছাত্রনেতা মখলিছুর রহমান, সাবেক ছাত্রনেতা আনোয়ারুল ইসলাম, সাবেক ছাত্রনেতা জাহেদ বখত, সাবেক ছাত্রনেতা এনামূল গণি, সাবেক ছাত্রনেতা আব্দুর রকিব চৌধুরী, সাবেক ছাত্রনেতা তেরাব উদ্দিন নাজিম, সাবেক ছাত্রনেতা আহবাব চৌধুরী, সাবেক ছাত্রনেতা আব্দুল মালিক পুকন, সাবেক ছাত্রনেতা শেখ শহিদুল ইসলাম, সাবেক ছাত্রনেতা বেলাল আহমদ চৌধুরী, সাবেক ছাত্রনেতা ইয়াবর বখত চৌধুরী, সাবেক ছাত্রনেতা তাসকিন আহমদ দীপুসহ ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

সার্বিকভাবে যোগাযোগের দায়িত্বে সাবেক ছাত্রনেতা হিরা লাল দেবনাথ ও জাবেদ হোসেনকে অর্পণ করা হয়। উল্লেখিত সময়ের মধ্যে সকল ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ ও কর্মীদের ফটোসহ জীবনবৃত্তান্ত সংগ্রহ করে একটি পূর্ণাঙ্গ ডাইরেক্টরী প্রকাশের সিদ্ধান্ত গৃহীত হয়। উল্লেখিত পুনর্মিলনী উৎসবকে যথাসম্ভব সুন্দর ও সাফল্য মন্ডিত করার জন্য সিলেট বিভাগের প্রতিটি জেলায় একটি করে আহবায়ক কমিটি সহ বিভিন্ন উপ-কমিটির মাধ্যমে অনুষ্ঠানটি সুন্দর ও সফল করার সিদ্ধান্ত গৃহীত হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: