সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেয়র নির্বাচন নিয়ে নির্মাতা ফারুকীর কৈফিয়ত!

1427322148MTnewsনিউজ ডেস্ক :: দেশের জনপ্রিয় নির্মাতা মস্তোফা সরয়ার ফারুকী। সিনেমা আর দেশের খেলাধুলার বাহিরে যাকে খুব একটা কথা বলতে দেখা যায় না। তবে এবার দেশের রাজনীতি নিয়ে কথা বললেন তিনি। কারণ সদ্য সমাপ্ত সিটি মেয়র নির্বাচনে ‘মেয়র প্রার্থী’ আনিসুল হকের পক্ষে বক্তৃতা দিয়ে যথেষ্ট সমালোচিত হয়েছেন তিনি। আর এর জন্যই ‘কৈফিয়ত’ দিতে ২৯ এপ্রিল দুপুরে নিজের ফেসবুক ওয়ালে একটি স্ট্যাটাস দেন।

স্ট্যাটাসে নির্মাতা ফারুকী লিখেন, ‘জ্বি না আমি টিনের চশমা পরি নাই। দৃষ্টি শক্তিও যায় নাই।

আমি এইসব নিয়ে কথা বলছি না কারণ আমি ঠিক করেছি রাজনীতি নিয়ে কথা কিছুদিন কম বলবো। সামনে একটা বড় ছবির প্রস্তুতি নিতে হচ্ছে আমাকে। এই সব আলাপে যুক্ত হলে আমার ধ্যানে ঝামেলা হয়।

তারপরও গতকাল থেকে যারা যারা অগণিত মেসেজ এবং নির্বাচনী অনিয়মের ভিডিও পাঠিয়ে আমাকে অভিযুক্ত করেছেন আনিসুল হকের পক্ষে বক্তৃতা দেয়ার জন্যে,তাদের উদ্দেশ্যে আমার কৈফিয়ৎ দেয়া প্রয়োজন মনে করছি ।

প্রথম কথা হচ্ছে, আমি আনিসুল হকের নির্বাচনী সভায় গেছি ব্যাক্তিগত কারণে । আমি খুশিই হয়েছিলাম তার মতো ইমেজের একজনকে মনোনয়ন দেয়াতে। কালকের নির্বাচনে যা যা ঘটলো তার পর সেই ইমেজের কি অবস্থা দাঁড়ালো বা ভবিষ্যত প্রজন্ম উনার ইমেজকে এই ঘটনার আলোকে কোন চোখে দেখে সেটা সময়ই বলে দেবে ।

কিন্তু একটা কথা পরিষ্কার বলা দরকার, আনিস ভাইয়ের সভায় গেছি মানে যে জাল ভোট বা আর যা যা অনিয়ম হয়েছে সেটাকেও সমর্থন করবো তা একদমই না ।

যা নিজের চোখে এবং ভিডিওতে বা প্রথম ঘন্টায় কিছু টিভির রিপোর্টে দেখেছি তাতে আমি নিশ্চিত সেটা ঘোরতর আওয়ামী লীগারের পক্ষেও সমর্থন করা মুশকিল । আর আমার তো কোন দলই নাই। আমি সেটা ওউন করবো কেনো?

সবশেষে, একটা কথা পুনরায় বলতে চাই, কোনো দল বা মত বা পথের প্রতি আমার কোনো চিরস্থায়ী আনুগত্য বা বিরাগ নাই। আমার সমর্থন সব সময়ই ইস্যুভিত্তিক ’।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: