সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৭ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আনুশকার আবদার মেটালেন কোহলি!

500x350_001397b3fd03adbb2ad27989a72b99dc_KOLI_anushkaবিনোদন ডেস্ক: বর্তমানে ভারতীয় ক্রিকেটের বড় বিজ্ঞাপন বিরাট কোহলি। অন্যদিকে বলিউডের তারকা অভিনেত্রী আনুশকা শর্মা। এখন প্রেমের সিন্ধুতে হাবুডুবু খাচ্ছেন তারা। এ খবর এখন গোটা দুনিয়া জানে ।

মন দেওয়া-নেওয়ার কাজটা আগেই সেরেছেন বিরাট ও আনুশকা। গুঞ্জন উঠেছে, খুব শিগগিরই সাত পাকে বাঁধা পড়ছেন তারা।

তবে এর আগেই আনুশকার আবদার মেটাতে হচ্ছে বিরাট কোহলিকে। অনেক সময়ই প্রিয় বান্ধবীর পছন্দের জিনিস কিনে দিতে হয় তাকে। প্রেমের বন্ধনে এসব রীতি রয়েছে। সম্প্রতি এমনই আবদার মেটালেন কোহলি!

আইপিএলে ব্যস্ত সময় পার করছেন কোহলি। খেলছেন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে। দলের অধিনায়কের দায়িত্বও তার কাঁধে। সেই ব্যস্ততাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে ভারতের টেস্ট অধিনায়ক চলে গেলেন মেয়েদের ব্যাগের দোকানে।

প্রশ্ন হতে পারে, ওখানে কেন গেলেন কোহলি? উত্তরটা বোধহয় বুঝতে বাকি নেই কারো। আনুশকা যদি দাবি করে বসেন, ব্যস্ততার মাঝে হলেও তাকে একটি ব্যাগ কিনে দিতে হবে, কোহলি কি কিনে না দিয়ে পারবেন? বোধহয় ‘না’। এ ছাড়া হ্যান্ডব্যাগ নাকি আনুশকার ভীষণ পছন্দ।

বলিউড অভিনেত্রীর জন্য অনেক কিছুই করতে পারেন কোহলি। ‘তোমার জন্য আকাশের চাঁদ এনে দিতে পারি, এমনকি তোমার জন্য পাড়ি দিতে পারি সাত সমুদ্রও’- এরকম কথা তো প্রেমিকদের মুখেই শোনা যায়। কোহলিও এর ব্যতিক্রম নন।

কোহলির জন্য আনুশকাকে, আবার আনুশকার জন্য কোহলিকে কত সমালোচনা-গঞ্জনা সহ্য করতে হচ্ছে। মাঠে কোহলি খারাপ খেললে যে দোষটা গিয়ে বর্তায় আনুশকার ঘাড়ে। এ সব গঞ্জনা দুজনারই গায়ে সয়ে গেছে এখন!

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: