সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৪৯ সেকেন্ড আগে
রবিবার, ২৩ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে চারদিন ব্যাপী দুর্নীতিবিরোধী বাই-সাইকেল র‌্যালি, শপথ গ্রহণ ও প্রচারণা সমাপ্ত

unnamed (2)সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল::
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ(টিআইবি) সহযোগীতায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক)শ্রীমঙ্গল এর ইয়েস ফ্রেন্ডস ও ইয়েস গ্র“পের উদ্যোগে চারদিন ব্যাপী দুর্নীতিবিরোধী বাই-সাইকেল র‌্যালি, শপথ গ্রহণ ও সমাপ্ত হয়েছে। মঙ্গলবার সকালে ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় এ অ্যাসেম্বলিতে শপথ বাক্য পাঠের মধ্য দিয়ে এ দুর্নীতিবিরোধী কর্মসুচির সমাপ্ত ঘোষনা করা হয়।
এর আগে গত শনিবার সকালে এ চারদিন ব্যাপী কর্মসুচির প্রথম দিনে সনাক কার্যালয় থেকে সনাক, স্বজন, ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্যদের সমন্বয়ে বাই-সাইকেল র‌্যালি শুরু হয়।

র‌্যালীটি শ্রীমঙ্গল সদর ইউনিয়নের মনাই উল্লাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে উপস্থিত হয়ে অ্যাসেম্বলিতে অংশগ্রহন এবং ছাত্রছাত্রীদের দুর্নীতিবিরোধী শপথ বাক্য পাঠ করানো হয়। দ্বিতীয় দিন রবিবার শহরের উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়, সোমবার সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় এবং সর্বশেষ মঙ্গলবার সকালে ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় এ অ্যাসেম্বলিতে শপথ বাক্য পাঠের মধ্য দিয়ে এ দুর্নীতিবিরোধী কর্মসুচির সমাপ্ত ঘোষনা করা হয়। ইয়েস দলনেতা সৈয়দ মোত্তাকিন বিল্লাহ এর নেতৃত্বে এসময় সবকটি কর্মসুচিতে উপস্থিত ছিলেন সনাক সভাপতি মো. আব্দুন নূর, সহ-সভাপতি দিদার আহমেদ শাহীন, কৃষ্ণা সুত্রধর,সনাক সদস্য দ্বীপেন্দ্র ভট্টাচার্য, জলি পাল,স্বজন সমন্বয়কারি সৈয়দ ছায়েদ আহমদ ও সদস্য নিতেশ সুত্রধর, ইয়েস এর অপরাজিতা দেব মমি,মো. আবু নাসের, রাসেল আহমদ প্রমুখ। এসময় আরো বক্তব্য রাখেন মনাই উল্লাহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৌমেন্দ্র দাস,উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা কবিতা রাণী দাস, সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো, আব্দুর রাজ্জাক ও ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরী। সনাক সভাপতি বিদ্যালয়ের তরুণ ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে বলেন স্থানীয় সেবাখাতে স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিষ্ঠা, তথ্যের অবাদ প্রবাহ নিশ্চিত করা এবং সর্বোপরি ব্যাপকভিত্তিক দুর্নীতিবিরোধী চাহিদা তৈরি করে সফল দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন গড়ে তোলা সনাক কার্যক্রমের মূল উদ্দেশ্য। তিনি আরো বলেন আজকের তরুণ সমাজ আগামী দিনের ভবিষৎ তাই তোমরাই আজ থেকে দুর্নীতিবিরোধী শপথ বাক্য পাঠের মধ্য দিয়ে দুর্নীতিবিরোধী আন্দোলনের যাত্রা শুরু করবে।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: