সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৪২ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অসুস্থ কলেজ ছাত্রীর চিকিৎস্বার্থে ইনসান এইড ইউকে’র আর্থিক অনুদান প্রদান

unnamed (3)গুলেন বারী সিনড্র্রোম নামক জটিল রোগে আক্রান্ত হতদরিদ্র পরিবারের এক কলেজ ছাত্রীর চিকিৎস্বার্থে আর্থিক অনুদান প্রদান করেছে ইনসান এইড ইউ.কে। মঙ্গলবার সন্ধ্যায় নগরীর শিবগঞ্জ সেনপাড়াস্থ রোগীর এক আত্মীয়ের বাসায় ৩ লক্ষ টাকা অনুদানের এই চেক হস্থান্তর করেন ইনসান এইড ইউ.কে’র কান্ট্রি ম্যানেজার খালেদ আহমদ।

এসময় চেক হস্তান্তরকালে উপস্থিত ছিলেন হেলাল আহমদ, ডা. রেজুয়ান আহমদ ঝর্ণা, মাহবুব আহমদ সুহিন, ইমরান খান, তৌফিক আহমদ, সালমান খান, ফারজানা আক্তার প্রমুখ।

উল্লেখ্য বিয়ানীবাজার থানাধীন শালেশ্বর গ্রামের আব্দুস সালাম খানের কলেজ পড়–য়া মেয়ে রেইনি জান্নাত রাহীন বিগত প্রায় এক মাস থেকে জটিল রোগে ভুগছেন। দরিদ্র পরিবারের পক্ষে ব্যয়বহুল চিকিৎসার টাকা জোগার করা সম্ভব হয় নি। এমতাবস্থায় ইনসান এইড এর ট্রাস্টি জনাব আব্দুল মুতলিব আহমদ এর মাধ্যমে ইনসান এইড এর বরাবর আবেদন করা হয়। ইনসান এইড কর্তৃপক্ষ এই আবেদন গ্রহণ করে রোগাক্রান্ত রেইনি জান্নাত রাহীনের চিকিৎস্বার্থে ৩ লক্ষ টাকার চেক হস্তান্তর করেন। রাহীন বর্তমানে নিউরোলজি বিষেশজ্ঞ অধ্যাপক ডা. নজরুল ইসলামের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছে।

রাহীনের তত্ত্বাবনে থাকা আরো এক চিকিৎসক ডা. রেজুয়ান আহমদ ঝর্ণা জানান, এটি একটি জটিল রোগ, এই রোগে আক্রান্ত রোগীর সঠিক চিকিৎসা করা না গেলে রোগী ধীরে ধীরে মৃত্যুর দিকে ধাবিত হয়। তাই যতদ্রুত সম্ভব সঠিক চিকিৎসা গ্রহণ করা প্রয়োজন।

এব্যপারে রোগাক্রান্ত রাহীন বলেন, আমাকে মৃত্যুর মুখ থেকে বাচাতে যারা আর্থিকভাবে সাহায্যে এগিয়ে এসেছেন আমি তাঁদের সকলের জন্য দোয়া করি এবং আল্লাহপাক যেন তাঁদের সকলকে এর প্রতিদান দান করেন।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: