সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৫ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওবামা ও টাইগারদের ছবি নিয়ে তোলপাড় হোয়াইট হাউজেও!

white-house-tour_26967স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপ থেকেই বাংলাদেশ দল ভালো পারফরম্যান্স করে আসছে। সে ধারাবাহিকতা তারা পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে এবং টি-২০ সিরিজেও অব্যাহত রেখেছিল। ওয়ানডে এবং টি-২০’র পর এবার টাইগারদের লক্ষ্য টেস্ট সিরিজ। বিজয়ের ধারাবাহিকতা টেস্টেও ধরে রাখতে পারবে বলে দারুণ আশাবাদী মাশরাফি বিন মর্তুজা।

পাকিস্তানের বিপক্ষে ১৬ বছর পর ওয়ানডেতে জয় পেয়েছে টাইগারা। তার ওপর ওয়ানডে সিরিজে (৩-০) তে হারার পর একমাত্র টি-২০ ম্যাচেও হেরেছে সফরকরীরা। বাংলাদেশের এমন খেলা দেখতে মিছ করেননি বারাক ওবামাও। ফেসবুক থেকে ছবিটে সংগ্রহ করা যেখানে দেখা যাচ্ছে তামিমের শতকের পর দৃশ্যে দেখে অবাক হয়ে খেলা দেখছেন ওবামা।

টিভিতে হলেও বাংলাদেশ ক্রিকেট দলের খেলা দেখেন বারাক ওবামা। এবিসি রেডিও ছবিটি প্রকাশ করার পর প্রথম খবর প্রকাশ করে জনপ্রিয় অনলাইন পত্রিকা পিএনএস২৪.কম। খবরে প্রকাশিত ছবিটি নিয়েপিএনএস-এর পাঠকরা ব্যাপক সাড়া দেন। অনেক সচেতন পাঠক নিউজটিকে ভূয়াও আখ্যা দিয়ে তা প্রত্যাহারের অনুরোধও জানান।
এরপরই বিষয়টি নিয়ে সরাসরি মার্কিন রাষ্ট্রপতির হোয়াইট হাউজে তাৎক্ষণিকভাবে যোগাযোগের চেষ্টা শুরু হয়। এক পর্যায়ে হোয়াইট হাউজের এই নম্বরে (202-456-1111) কয়েক দফা যোগাযোগের পর ফোনটি ধরেন ক্রিশ্চিয়ানা ম্যরিন নামের একজন অফিস সহকারী। তিনি প্রেস উইং কর্মকর্তা স্টিফেনা কার্দিরও সঙ্গে যোগাযোগ স্থাপন করার ব্যবস্থা করেন। স্টিফেনা কার্দিও এ প্রতিবেদকের সঙ্গে টেলিফোনে আলাপকালে বলেন, বিষয়টি খুবই আনন্দের। মার্কিন যুক্তরাষ্ট্রে ক্রিকেট দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে।

বর্তমানে আইসিসির সহযোগি দেশ হিসেবে ক্রিকেট খেলে যাচ্ছে আমেরিকা। দেশের প্রেসিডেন্ট হিসেবে রাগবি, ফুটবলের পাশাপাশি ক্রিকেটেরও একজন ভক্ত বনে গেছেন ওবামা। তবে বাংলাদেশের টাইগারদের ক্রিকেট খেলার সেই ছবিটি প্রেসিডেন্ট ওবামার কিনা সে বিষয়টি এখনো নিশ্চিত করতে পারেননি স্টিফেনা কার্দিও। তবে ধারণা করা হচ্ছে-ছবিটি ফটোশপে কাজ করা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: