সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৯ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৃত্যুদণ্ড কার্যকরের আগে শেষ ইচ্ছা পূরণে বিয়ে

Australia_thereport24.রকমারি ডেস্ক::
মাদক পাচার মামলায় মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছে আদালত। মঙ্গলবার রাতে মৃত্যুদণ্ড কার্যকরের কথাও রয়েছে। সোমবার রাতে আসামির শেষ ইচ্ছা হিসেবে তারই গার্লফ্রেন্ডের সঙ্গে বিয়ে দিয়েছে কারা কর্তৃপক্ষ।

ঘটনাটি ঘটেছে ইন্দোনেশিয়ার একটি কারাগারে। দেশটির মধ্য জাভার নুসাকাম্বাঙ্গান কারাগারে মঙ্গলবার নয়জনের মৃত্যুদণ্ড কার্যকরের কথা রয়েছে। ইন্দোনেশিয়ার এক নাগরিক ও আট বিদেশীর মৃত্যুদণ্ড কার্যকরের যাবতীয় প্রস্তুতিও সম্পন্ন করা হয়েছে।

আট বিদেশীর মধ্যে দু’জন অস্ট্রেলিয়ার নাগরিক। এদের একজন হলেন এ্যান্ড্রিউ চান। মৃত্যুদণ্ড কার্যকরের আগে তার শেষ ইচ্ছা জানতে চাওয়া হয়েছিল। তিনি শেষ হিসেবে তার গার্লফ্রেন্ডের সঙ্গে বিয়ের ব্যবস্থা করার অনুরোধ জানান।

তার ইচ্ছা অনুযায়ী সোমবার রাতে চানের সঙ্গে তার ইন্দোনেশিয়ান গার্লফ্রেন্ড ফেবিয়ান্তি হেরেবিলার বিয়ের ব্যবস্থা করে কারা কর্তৃপক্ষ। এ সময় তার বন্ধু ও পরিবারের কয়েকজন উপস্থিত ছিলেন।

এ্যান্ড্রিউ চানের মিখায়েল চান জানান, যদিও তার ভাইয়ের জন্য এটি কঠিন সময়। তারপরও বিয়ের মুহূর্তটি ছিল আনন্দের। তারা শেষবারের মতো ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট জোকো উইদোদোর প্রতি তাদের ক্ষমার করার আহ্বান জানিয়েছেন। যাতে এই নবদম্পতি তাদের বাকি জীবন সুখে-শান্তিতে কাটাতে পারেন।

সূত্র : রয়টার্স/বিবিসি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: