সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শীগ্রই আসছে হরতাল…

28. hortalনিউজ ডেস্ক::
সিটি করপোরেশন নির্বাচনে অনিয়ম, কেন্দ্র দখল, জালিয়াতির অভিযোগ তুলে আবারো আন্দলোনে নামতে যাচ্ছে বিএনপিসহ ২০ দল। আন্দোলনের প্রথম ধাপেই আসতে পারে ২ দিনের হরতাল। এ ছাড়া থাকছে বিক্ষোভ কর্মসূচিসহ অসহযোগ আন্দোলন। বিএনপি একাধিক সূত্র জানায়, এবারের আন্দোলনই হবে সরকার পতনের সবচেয়ে বড় আন্দোলন। এ আন্দোলন সফল করতে বিএনপি আর পিছু হটবে না। সরকার পতন ঘটিয়েই তারা এবার ঘরে ফিরতে চায়।

সূত্র জানায়, তিন সিটি করপোরেশন নির্বাচনে বয়কটের মধ্যেদিয়ে শুরু হচ্ছে আন্দোলনের রূপরেখা। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গতকাল থেকেই আন্দোলনের রূপরেখা নিয়ে দলের একাধিক সিনিয়র নেতার সঙ্গে কথা বলেছেন। তারা চেয়ারপারসনের কথায় সায় দিয়ে আন্দোলন সফল করতে সব ধরনের প্রস্তুতি নিতে সর্বস্তরের নেতাকর্মীদের নির্দেশ দেয়া হয়েছে বলে জানা গেছে। আন্দোলনের প্রথম ধাপে দেয়া হতে পারে ২ দিনের হরতাল।

আজ অথবা আগামীকাল এ হরতাল কর্মসূচি দেয়ার কথা রয়েছে। তবে অপর একটি সূত্র বলেছে, এ ক্ষেত্রে আগামী সপ্তাহের রোববার ও সোমবার এই দুই দিন হরতাল দেয়া হতে পারে। আজ রাতেই জরুরি বৈঠকের পরই সিন্ধান্ত হবে পরবর্তী করণীয়।

তবে দলীয় সূত্র নিশ্চিত করেছে , হরতালের পরপরই অবরোধ এবং অসহযোগের মত আন্দোলন নিয়ে মাঠে নামার চিন্তাভাবনা চলছে। সরকার উচ্ছেদের জন্য সবধরনের প্রস্তুতি নিয়েই এবার মাঠে নামবে বিএনপিসহ ২০ দল।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: