সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪৩ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তারকারা কে কোথায় ভোট দিচ্ছেন

13521_1574089149508584_4000451277558424615_nবিনোদন ডেস্ক :: আজ চলছে ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন চলছে। সাধারণ ভোটারদের মত শোবিজের তারকারাও ভোট দিয়েছে কেউ কেউ আবার অনেকেই ভোট দিতে যাচ্ছেন কেউবা ব্যস্তার খাতিরে ভোট দিতে পারছেন না। তবে সবাই কি নিজেদের নাগরিক অধিকার ভোট প্রদান করবেন! কে কোন এলাকার? নির্বাচন নিয়ে কার কি মতামত আসুন জেনে নেই…

তানহা তাসনিয়াঃ

কিছুক্ষণ আগে ভোট দিয়েছি। আমি মিরপুরের বাসিন্দা, কালসি স্কুলের ভোট কেন্দ্রে ভোট দিয়েছি। খুব ভাল লাগছে ভোট দেওয়ার পর, কেননা এবারই জীবনে প্রথম ভোট দিলাম। খুব ভালো লাগছে। আর যে মেয়র নির্বাচিত হবে তিনি যেন এই শহরটাকে সুন্দর বসবাসের উপযোগী করে রাখে সে প্রত্যাশাই রইলো।
চঞ্চল চৌধুরীঃ

আমি শাহজাহানপুরের ভোটার। সকালেই ভোট দিয়েছি। তবে শেষ পর্যন্ত যেন নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয় সেটাই প্রত্যাশা রইল। আর যেই জয়ী হোক না কেন তিনি তার দেওয়া প্রতিশ্রুতিগুলো যেন ঠিকভাবে রক্ষা করেন সেটাই চাওয়া রইল।

বিপাশা কবিরঃ

আমি গোরানে থাকি এবং অর্থাত ঢাকা দক্ষিণে। আমি মন করি যে যোগ্য ও নগরীর উন্নয়ন করতে পারবে মনে হবে তাকেই ভোট দেওয়া উচিৎ। আমি সবার আগে চাই ঢাকার জ্যামটা যাতে খুব তাড়াতাড়ি লাঘব হয়। আমরা যাতে কর্মস্থলে যেতে পারি খুব সহজে।

পরীমনি:

আমি বনানীতে ভোটার। ব্যস্ততা না থাকলে আশা করছি ভোট দিতে যাবো এখনো শ্যুটিং সেটেই আছি। সুন্দর একটা ঢাকা চাই। আমরা নগরবাসী যাতে শান্তিতে ও সুন্দর পরিবেশে থাকতে পারি সেই আবেদন নতুন যারা নির্বাচিত হবেন তাদের প্রতি। সবচেয়ে বেশি যে জিনিসটা চাই, যাতে রাস্তায় জ্যাম একদম কমে যায়। আমরা যাতে বিড়ম্বনা ছাড়া রাস্তায় চলাফেরা করতে পারি।

মিম:

ঢাকা উত্তর অর্থাৎ গুলশানে ভোট দেবো আমি। আমরা যখন দেশের বাইরে যাই তখন সেখানকার পরিবেশ দেখে মুগ্ধ হই। আমি চাই ঢাকার অবস্থাও তেমনই মুগ্ধ করার মত হবে। যেই নির্বাচিত হয়ে আসুক, আশা থাকবে আমরা যাতে নিরাপদে চলাফেরা করতে পারি তা নিশ্চিত করা, রাস্তার জ্যামের দিকে নজর দেবেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: