সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৫১ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রতি রানের দাম ৬ লাখ টাকা!

Pepsi_IPL_logo _dailysylhetখেলাধুলা ডেস্ক ::
আইপিএলে এবারের নিলামে সবচেয়ে বেশি দাম দিয়ে তাকে কিনেছে দিল্লি ডেয়ারডেভিলস। তাঁকে দলে নিতে খরচ করতে হয়েছে ১৬ কোটি রুপি।
ফলে যুবরাজ সিংই হয়েছেন এবারের আইপিএল নিলামে সবচেয়ে দামি ক্রিকেটার।

সময়সূচী নিলামে যুবরাজের বেশি দাম পাওয়া নিয়েও পরে বিতর্ক তৈরি হয় কারণ এখন পর্যন্ত সেভাবে রানের মধ্যে ফিরতে পারেননি তিনি। ৭ ম্যাচে করেছেন মাত্র ১২৪ রান যা তার মাপের ক্রিকেটারের জন্য খুবই কম।

এই নিয়ে খানিক সমালোচনার মাঝেই কয়েক দিন আগে অভিমানী যুবরাজ বলেছিলেন যে, তাকে এত দাম দিয়ে কিনতে তিনি কাউকে বলেননি। তার এই অভিমানকে খেলার মধ্যে তুলে এনে এখন পর্যন্ত দিল্লিকে ভালো জায়গায় নিয়ে যেতে পারেননি তিনি।

গতকাল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে পর্যুদস্ত হয়েছে দিল্লি ডেয়ারডেভিলস। ফের চূড়ান্ত ব্যর্থ যুবরাজ নিজেও। দল ৯৫ রানে অলআউট হয়ে যায় ও যুবি নিজে ২ রান করেন। ফলে ৭ ম্যাচ খেলে মাত্র ২ টিতে জয় পেয়েছে জেপি ডুমিনির দল।

একইসঙ্গে প্লে-অফে ওঠার রাস্তা বেশ কঠিন হয়ে গিয়েছে তাদের কাছে। দলের তারকা ব্যাটসম্যানদের মধ্যে যুবরাজই সবচেয়ে পিছিয়ে রয়েছেন। ফলে সাতটি ম্যাচে হিসাবে ১২৪ রান ধরে হিসাব করলে দেখা যাবে ফি রানের জন্য দিল্লি ফ্র্যাঞ্চাইজিকে যুবরাজের পিছনে ৬.৪৫ লাখ রুপি ব্যয় করতে হয়েছে।

এখন দেখার আগামী কয়েক ম্যাচে বড় রান করে যুবরাজ দিল্লিকে প্লে-অফে তোলার পাশাপাশি তার রান প্রতি টাকার হিসাবটা বদলে দিতে পারেন কিনা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: