সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভোটারদের ভেতরে ঢুকতে দিচ্ছে না অভিযোগ নাদের চৌধুরীর : ভোট শান্তিপূর্ণ হচ্ছে বলেন ডিএমপি কমিশনার

city election_dailysylhet2ডেইলি সিলেট ডেস্ক ::
ঢাকা উত্তরে জাসদের মেয়র প্রার্থী নাদের চৌধুরী অভিযোগ করেছেন, বিভিন্ন কেন্দ্রে তার পোলিং এজেন্ট নিয়োগে বাধা দেওয়া হচ্ছে। আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত কর্মীরা কমিশনের নির্দেশের বাইরেও অতিউৎসাহী ভূমিকা পালন করছে। ভোটারদের ভেতরে ঢুকতে বাধা দিচ্ছে।

মোহাম্মদপুর কিশলয় স্কুল ও কলেজে মঙ্গলবার সকালে ভোট দিতে এসে এ মন্তব্য করেন তিনি। এ সময় নাদের চৌধুরীর সাথে ছিলেন সংসদ সদস্য শিরিন আক্তারসহ জাসদের নেতাকর্মীরা।

এদিকে শান্তিপূর্ণ ভোট হচ্ছে জানিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার আসাদুজ্জামান মিয়া বলেছেন, কোথাও কোনো বিশৃঙ্খলা নেই, অনিয়মের খবর পাওয়া যায়নি। সুন্দর ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। আমি কেন্দ্রে কেন্দ্রে পরিদর্শন করেছি, সব দলের এজেন্ট রয়েছেন।

আজ সকালে রাজধানীর বংশালের সুরিটোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, এই কেন্দ্রের ভোটগ্রহণ সাময়িক স্থগিত ছিলো। এখন আবার শুরু হয়েছে। আশা করি ভোটাররা নিবিঘ্নে ভোট দিতে পারবেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডিএমপি কমিশনার বলেন, কোথাও যদি এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ পাওয়া যায়, দ্রুত তা সংশ্লিষ্ট প্রিজাইডিং অফিসারদের জানাবেন। এরপর র্নিবাচন কমিশন যে ব্যবস্থা নেবে, আমরা সে অনুযায়ী ব্যবস্থা নেবো।

কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশে বাধা দেওয়া হচ্ছে সাংবাদিকদের এমন অভিযোগে তিনি বলেন, নির্বাচনের বৈধ কাজগপত্র রয়েছে এমন সব সাংবাদিকদের যেনো কোথাও বাধা দেওয়া না হয় সে বিষয়ে ইতোমধ্যে নির্দেশ দেওয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: