সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানীনগরে ওসি হত্যা মামলায় ১৩১জনকে অভিযুক্ত করে আদালতে চার্জসিট

Untitled-1-copy5ডেইলি সিলেট ডেস্ক :: সিলেটর ওসমানীনগরের গোয়ালাবাজারে শ্রমিকদের পক্ষে সংঘর্ষ থামাতে গিয়ে ওসি মোস্তাফিজুর রহমান নিহত হওয়ার ঘটনায় উপজেলার গোয়ালা বাজার ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান মানিকসহ ১৩১জনকে অভিযুক্ত করে আদালতে চার্জসিট প্রেরণ করা হয়েছে। ১৩ এপ্রিল ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) অকিল উদ্দিন আদালতে এ মামলার চার্জসিট প্রদান করেন। অভিযোগ প্রমাণিত না হওয়ায় ১৫জনকে চার্জশিট থেকে অব্যাহতির প্রার্থনা করা হয়েছে।

১৭ই ডিসেম্বর উপজেলার ওসমানীনগরের গোয়ালাবাজারে অটোরিকশা শ্রমিক সংগঠনের দুটি গ্রুপের মধ্যে নতুন শাখা স্থাপন করাকে কেন্দ্র করে সংঘর্ষ সৃষ্টি হয়। সংঘর্ষ চলাকালে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। সংঘর্ষকালে ওসি মোস্তাফিজুর রহমান অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাঁকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে ঐ দিন হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তাঁর মৃত্যু হয়। এ ঘটনায় একশ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৭/৮শ লোক’কে আসামি করে ওসমানীনগর থানায় হত্যা মামলা দায়ের করা হয়।
ঘটনার প্রায় ৪মাস পর গত ১৩ এপ্রিল ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) অকিল উদ্দিন উপজেলার গোয়ালা বাজার ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান মানিক প্রধান আসামীসহ ১৩১জনকে অভিযুক্ত করে ১৪৭/১৪৮/১৪৯/৩০৭/৩৩২/৩৫৩/৩০২/৪২৭/১১৪ ধারা মোতাবেক আদালতে চার্জসিট প্রেরণ করেন।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ মো: মুরছালিন আদালতে চার্জসিট প্রেরনের সত্যতা নিশ্চিত করে বলেন,আদালতের নির্দেশ মোতাবেক আসামিদের গ্রেফতারে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: