সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্যাটের সাথে প্রেম চলছে, কিন্তু বিয়ের প্ল্যান নেই: রণবীর

9tus3uep copyবিনোদন ডেস্ক :: বলিউডের লাভ বার্ড জুটি খ্যাত রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের প্রেমের গুঞ্জনে এতোদিন মেতেছে মিডিয়া, কিন্তু এবার আর লুকোচুরি নয়। এবার সরাসরিই নিজেদের সম্পর্কের কথা স্বীকার করলেন রণবীর ও ক্যাটরিনা। যদিও সর্বদাই মিডিয়ার কাছে পরস্পরের মধ্যে প্রেমের সম্পর্কের কথা প্রত্যাখ্যান করে গেছেন দুজনই!

সম্প্রতি একটি খবর ছড়িয়ে পড়ে চারদিকে যে, রণবীর আর ক্যাটরিনা চলতি বছরের নভেম্বরে বিয়ে করতে চলেছেন। এমন গুজবকে প্রত্যাখ্যান করে এবার রণবীর মুখ খুললেন। বললেন, হ্যাঁ, ক্যাটরিনা আর আমার মধ্যে প্রেম চলছে, কিন্তু এখনই আমাদের বিয়ের পরিকল্পনা নেই।

গোপনে বিয়ের পরিকল্পনা আছে কি না জানতে চাইলে রণবীর বলেন, বিয়ের কথা কখনোই আমাদের পক্ষে গোপন রাখা সম্ভব না। কারণ আমরা অভিনেতা, আমরা চাইলেও তা পারি না। বিয়ে তো বিশেষ কিছু, এটা আমরা জানিয়েই করবো। কিন্তু আপাতত আমাদের বিয়ের কোনো পরিকল্পনা নেই।

উল্লেখ্য, অনুরাগ কাশ্যপের ‘বোম্বে ভেলভেট’ নামের একটি সিনেমা নিয়ে এখন দুর্দান্ত ব্যস্ত সময় কাটাচ্ছেন রণবীর। মে মাসের ১৫ তারিখে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটি। রণবীর ছাড়াও ছবিতে রয়েছেন আনুশকা শর্মা ও করণ যোহর।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: