সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৃগী আক্রান্ত বর, দেবরের সাথে কনের বিয়ে!

biyeরকমারি ডেস্ক::
বিয়ের আসর। বাড়ি ভরতি লোকজন। বিয়ের প্রস্তুতিও সাঙ্গ। কিন্তু আসরে এসে অজ্ঞান হয়ে গেল বর-বাবাজী। চিকিৎসকের কাছে নিয়ে গেলে জানা গেল তিনি মৃগী রোগী। এতেই বেঁকে বসলেন স্বয়ং পাত্রী।

কারণ, পাত্র যে মৃগীর রোগী। তাই বিয়ে করতে নারাজ তিনি। অবশেষে মিলল সমাধানের উপায়ও। পাত্রের ভাইয়ের সঙ্গেই বিয়ে দেওয়া হল কনের। ঘটনাটি ঘটেছে ভারতের কানপুরের ঘতমপুরের বৈরিখেদা গ্রামে।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, কানপুরের সাচেন্দি এলাকার ধর্মঙ্গদপুর গ্রামের এক পাত্রের সঙ্গে বিয়ে ঠিক হয় বৈরিখেদা গ্রামের ওই মেয়েটির। সব ঠিকঠাকই ছিল। বিপত্তি ঘটল বিয়ের আসরে। পাত্র বিয়ের আসরে আসামাত্রই জ্ঞান হারালেন। তাকে প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিতসকরা জানান তিনি মৃগী রোগী। ঘন্টা দুই বাদে সুস্থ হলেও বিয়ের পিঁড়িতে বসা হল না তার।

কারণ ততক্ষণে বিয়ের মন্ডপ ছেড়ে উঠে গিয়েছেন কনে। তিনি বলেন ‘ফিট ব্যামোর রুগীকে কিছুতেই বিয়ে করব না আমি’।

অনেক বোঝালেও নিজের সিদ্ধান্তে থেকে সড়ানো যায়নি পাত্রীকে। অবশেষে দুইপক্ষ পঞ্চায়েতের আশ্রয় নেয়। উভয় পক্ষ থেকেই যখন মিলছে না কোনও সমাধান সূত্র। এদিকে সেই লগ্নে বিয়ে না হলে লগ্নভ্রষ্টা হয়ে যাবে মেয়েটি। অনেক ভেবেও যখন মিলছে না উপায়, তখন কনেই প্রস্তাব দেয় বরের ভাইকে বিয়ে করার। শেষপর্যন্ত হবু দেবরের গলাতেই মালা পরান কনে।

ঘতমপুরের স্টেশন হাউস অফিসার অশোক কুমার সিংহ জানিয়েছেন, না জানিয়ে এক মৃগী রোগীর সঙ্গে বিয়ে দেওয়ার চেষ্টা করায় মেয়েপক্ষ থানায় অভিযোগ দায়ের করার কথা ভেবেছিল। কিন্তু যেহেতু ওই বাড়িরই অপর এক ছেলের সঙ্গে মেয়েটির বিয়ে হয়ে গিয়েছে, তাই এক্ষেত্রে পুলিশের আর করার কিছুই নেই। তিনি এই সিদ্ধান্তের প্রশংসাও করেছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: