সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৯ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে আব্দুস সামাদ আজাদের শোক সভা করেননি নির্বাচিত এমপিরা

1. samadসুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জের বিভিন্ন উপজেলায় প্রয়াত জাতীয় নেতা সাবেক পররাষ্ট্রমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করেছে দলীয় নেতাকর্মীরা। ঢাকার বণানী কবরস্থানে গিয়ে মরহম নেতার কবর যেয়ারত করেন জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি আলহাজ্ব মতিউর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুল হুদা মুকুট ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম শামীমসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। জেলার বিভিন্ন এলাকা থেকে মোবাইল ফোন ও ফেইসবুকের মাধ্যমে মরহুমের জেষ্ট সন্তান সাবেক এমপি পদপ্রার্থী আওয়ামীলীগ নেতা আজিজুস সামাদ ডনের সাথে সমবেদনা জ্ঞাপন করেন আওয়ামীলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সোমবার বাদ আছর সুনামগঞ্জ পূর্ব বাজার জামে মসজিদে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মুনাযাত পরিচালনা করা হয়। বিকেলে রমিজ বিপনীস্থ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় মরহুমের কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে বিস্তারিত আলোচনা করেন,জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট রইছ উদ্দিন আহমদ,এডভোকেট আলী আমজাদ ও এডভোকেট শফিকুল আলমসহ স্থানীয় নেতৃবৃন্দ। মরহুমের জন্মস্থান জগন্নাথপুর উপজেলায় স্থানীয় আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান ও থানা আওয়ামীলীগের সভাপতি আকমল হোসেনের সভাপতিত্বে এবং থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজুর পরিচালনায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ছিদ্দিক আহমদ।

কিছু সংখ্যক নেতাকর্মীদের আন্তরিক আয়োজনে অনুষ্ঠিত স্মরণসভায় স্থানীয় নেতৃবৃন্দও বক্তব্য রাখেন। জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের মিনা বাজারে থানা আওয়ামীলীগের সহ-সভাপতি আজিজুর রহমান বুধনের সভাপতিত্বে ও যুবলীগ নেতা আব্দুল মালিকের পরিচালনায় অনুষ্ঠিত স্মরণ সভায় স্থানীয় নেতাকর্মীরা বক্তব্য রাখেন। জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ বাজারে এলাকাবাসী ও আওয়ামীলীগের যৌথ উদ্যোগে সবচেয়ে বড় স্মরণসভার আয়োজন করা হয়। অনুরুপভাবে জেলার অন্যান্য উপজেলায় মরহুম সামাদ আজাদ স্মরনে আওয়ামীলীগ যুবলীগ ও কৃষকলীগের উদ্যোগে বিচ্ছিন্নভাবে পৃথক কর্মসুচি পালন করা হয়। তবে সামাদ আজাদের নির্বাচনী এলাকা দিরাই-শাল্লায় তার স্মরনে কোন আলোচনা সভা হয়নি। উল্লেখ্য ১৯৫৪ সালের যুক্তফ্রন্ট,৭০ এর জাতীয় পরিষদ ও ৭৩ সালে দিরাই শাল্লা আসনের নির্বাচিত এমপি ছিলেন তিনি। জেলার সরকারী দলের ৫ জন নির্বাচিত এমপি,৩ জন উপজেলা চেয়ারম্যানসহ স্থানীয় উল্লেখযোগ্য কোন জনপ্রতিনিধিরা সামাদ আজাদ স্মরন সভায় অংশগ্রহন করেননি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ছাড়াও বিভিন্ন মাধ্যমে শ্রদ্ধেয় নেতাকে স্মরণ করেছেন তার ব্যাক্তিগত সমর্থক দলীয় নেতাকর্মীরা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: