সর্বশেষ আপডেট : ২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আলোচিত মেয়র প্রার্থীরা কে কোথায় ভোট দেবেন

13. pratiনিউজ ডেস্ক::
ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের আলোচিত মেয়র প্রার্থীরা মঙ্গলবার ভোট শুরুর প্রথম প্রহরে ‌‌নিজ-নিজ কেন্দ্রে ভোট প্রদান করবেন। ভোট গ্রহণের শুরুর দিকে তারা নিজেদের ভোটাধিকার প্রয়োগের পর কেন্দ্রে-কেন্দ্রে গিয়ে নির্বাচনের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করবেন। কেউ-কেউ আগে দু-একটি ভোটকেন্দ্র পরিদর্শন করে পরবর্তী সময়ে নিজের ভোটাধিকার প্রয়োগ করবেন। সংশ্লিষ্ট সূত্রে এসব তথ্য জানা গেছে।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ-সমর্থিত মেয়র প্রার্থী সাঈদ খোকন সকাল সাড়ে ১০টায় ভোট দেবেন। এ বিষয়ে তার ব্যক্তিগত সচিব হাবিবুল ইসলাম সুমন জানান, সাঈদ খোকন তার নিজ কেন্দ্র নাজিরা বাজার ইসলামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেবেন। এরপর তিনি কয়েকটি কেন্দ্রে ঘুরে নির্বাচনি পরিবেশ পর্যবেক্ষণ করবেন।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি-সমর্থিত মির্জা আব্বাস ও তার পক্ষে নির্বাচনি প্রচারণায় অংশ নেওয়া স্ত্রী আফরোজা আব্বাসও সকালের দিকে ভোট দেবেন। তারা সকাল ১০টার দিকে সাজাহানপুরস্থ মির্জা আব্বাস স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দেবেন বলে আব্বাসের মিডিয়া উইংয়ে দায়িত্বে থাকা মাহামুদুল হাসান জানিয়েছেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি-সমর্থিত মেয়র প্রার্থী ত‌‌‌াবিথ আউয়াল দিনের প্রথম প্রহরে ভোট দেবেন বলে তার মিডিয়া উইং থেকে জানানো হয়েছে। গুলশান-১ এর মানারাত ইন্টারন্যাশনাল স্কুল কেন্দ্রে তিনি ভোট দেবেন। উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ-সমর্থিত প্রার্থী আনিসুল হক অন্যান্য প্রার্থীর তুলনায় আগেভাগে ভোট দিচ্ছেন। তিনি সকাল সাড়ে ৮টায় বনানী বিদ্যা নিকেতন ভোটকেন্দ্রে ভোট দেবেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এদিকে উত্তর সিটি করপোরশেন নির্বাচনের মেয়র প্রার্থী মাহী বি চৌধুরী ৯০ পার্ক এভিনিউস্থ অস্থায়ী ভোট কেন্দ্রে ভোট দিচ্ছেন। তিনি জানান, কখন ভোট দেবেন সেটা এখনও ঠিক করেনি। তবে, আগেভাগেই ভোট দেওয়ার চেষ্টা করব। উত্তর সিটি করপোরেশনের অন্য প্রার্থী জোনায়েদ সাকি সকাল ৯টায় মগবাজার ইস্পাহানি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে ভোট দেবেন বলে জানিয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: