সর্বশেষ আপডেট : ১২ মিনিট ১৭ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় সিএনজি অটোরিক্সাসহ ২ চোর গ্রেফতার

1.-daily-sylhet-greftar47বড়লেখা প্রতিনিধি: মৌলভীবাজারের বড়লেখা থানা পুলিশ চুরি হওয়া একটি সিএনজি আটোরিক্সা নং-(মৌলীবাজার থ-১১-৬৪৮৫) উদ্ধার ও দুই চোরকে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা পুলিশের সহায়তায় গ্রেফতার করেছে। গ্রেফতার কৃতরা হল-উপজেলার মুছেগুল গ্রামের মুছব্বির আলীর ছেলে জুনায়েদ আহমদ (৩২) ও ছিকামহল গ্রামের আমির আলীর ছেলে সায়ফুল ইসলাম (৩৫)। গ্রেফতারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে।

থানা পুলিশ ও গাড়ির মালিক জানান, উপজেলার গ্রামতলা গ্রামের বদরুল ইসলামের সিএনজি আটোরিক্সা নং-(মৌলীবাজার থ-১১-৬৪৮৫) দৈনিক ৫’শ টাকা চুক্তিতে ভাড়ায় চালাত মুছেগুল গ্রামের মুছব্বির আলীর ছেলে জুনেদ আহমদ।

শনিবার ২৫ এপ্রিল গাড়ি বন্ধ করার সময় অতিক্রম করলেও জুনেদ গাড়ি নিয়ে গ্যারেজে না আসায় ও তার মোবাইল ফোন বন্ধ থাকায় মালিকের সন্ধেহ হয়। পরে তিনি অনেক খোঁজ করে গাড়ি না পেয়ে থানায় মামলা দায়ের করেন (মামলা নং-১৩)। মামলা পরবর্তীতে বড়লেখা থানা পুলিশ হবিগঞ্জ থানা পুলিশের সহায়তায় চুনারুঘাট থেকে সিএনজি অটোরিক্সা উদ্ধার ও দুই চোরকে গ্রেফতার করে। পুলিশ জানিয়েছে তারা হবিগঞ্জে গাড়িটি বিক্রি করতে গিয়েছিল।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো: মনিরুজ্জামান সিএনজি অটোরিক্সা চোর গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: