সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মোবাইল ব্যাংকিং বন্ধ করেছে বাংলাদেশ ব্যাংক

Mobile-Bankingনিউজ ডেস্ক::
তিন সিটি করপোরেশন ঢাকার উত্তর, দক্ষিণ ও চট্টগ্রামের নির্বাচনকে সামনে রেখে সোমবার বিকেল থেকে আগামীকাল মঙ্গলবার বিকেল পাঁচটা পর্যন্ত মোবাইল ফোনে সব ধরনের আর্থিক লেনদেন বন্ধ রাখার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক। নির্বাচন কমিশনের অনুরোধে সোমবার বিকালে বাংলাদেশ ব্যাংক এ নির্দেশ দেয়। বাংলাদেশ ব্যাংকের এক্সিকিউটিভ ডিরেক্টর মাহফুজুর রহমান নির্দেশনার বিষয়টি নিশ্চিত করেছেন।

মাহফুজুর রহমান বলেন, ইসির অনুরোধে মোবাইল ফোনে লেনদেন এক হাজার টাকা সীমাবদ্ধ রাখার আগের সিদ্ধান্ত পরিবর্তন করেছি। আজ সোমবার বিকেল থেকেই এ নিষেধাজ্ঞা কার্যকর হবে। মঙ্গলবার ৫টার পর আগের মতোই মোবাইলে আর্থিক লেনদেন করা যাবে। মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিসেস প্রদানকারী ব্যাংক ও সাবসিডিয়ারি প্রতিষ্ঠানগুলোকে এ বিষয়ে কার্যকর ব্যবস্থা গ্রহণের পরামর্শ দেওয়া হয় ওই নির্দেশনায়।

এর আগে বাংলাদেশ ব্যাংক জানিয়েছিল, সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে আজ সোমবার থেকে কাল মঙ্গলবার রাত ১২টা পর্যন্ত মোবাইল ফোনে এক হাজার টাকার বেশি লেনদেন করা যাবে না। এ-সংক্রান্ত একটি প্রজ্ঞাপনও জারি করে বাংলাদেশ ব্যাংক। আগামীকাল ঢাকার উত্তর ও দক্ষিণ এবং চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: