সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৩১ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরীর জালালাবাদ থেকে চতুর্থ শ্রেণীর ছাত্রের লাশ উদ্ধার

8 copyস্টাফ রিপোর্টার :: দর্শনদেউড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র বাবুল মিয়া (১২) নামের এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

এলাকাবাসীর সহযোগিতায় বিমানবন্দর থানা পুলিশ সোমবার সকালে জালালাবাদ এলাকায় মালনীছড়া থেকে ওই ছাত্রের গলিত লাশ উদ্ধার করে। বাবুল বিশ্বম্ভরপুর উপজেলার চরগাঁও গ্রামের সমছুল হকের পুত্র। বর্তমানে তারা নগরীর জালালাবাদ আবাসিক এলাকার ৫/১, আনিস ভিলার একটি কলোনীতে বসবাস করে।

পারিবারিক সূত্র জানায়, গত ২৬ এপ্রিল বাবুল নিখোঁজ হয়। এরপর এই ঘটনায় ওইদিন সন্ধ্যায় তার পিতা বিমানবন্দর থানায় একটি জিডি করেন। সোমবার সকালে জালালাবাদ আব্দুল গফুর স্কুলের পেছনে মালনীছড়ায় একটি লাশ পড়ে থাকতে দেখে লোকজন পুলিশে খবর দেন। খবর পেয়ে জালালাবাদ থানার ওসি (সহকারী কমিশনার) শাহীন আহমদ ও ওসি গৌছুল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ লাশটি উদ্ধার করে।

এয়ারপোর্ট থানার ওসি গৌছুল হোসেন বিষয়টি নিশ্চিত করে ডেইলি সিলেটকে জানান, সকাল সাড়ে ৮ টার দিকে জালালাবাদ আব্দুল গফুর স্কুলের পেছনের একটি ছড়া থেকে আমরা তার লাশটি উদ্ধার করি। লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

প্র্রসঙ্গত, মামার বাসায় বেড়াতে যাওয়ার পথে গত ১০ মার্চ নিখোঁজ হয় নগরীর রায়নগরের বাসিন্দা ও নগরীর শাহমীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র আবু সাঈদ। এরপর ১৪ মার্চ এসএমপির বিমান বন্দর থানার কনস্টেবল এবাদুর রহমানের বাসা থেকে তার বস্তাবন্দী লাশ উদ্ধার করে পুলিশ। এর প্রায় দেড় মাস পর আবারও আরেক ছাত্রের লাশ উদ্ধার করা হলো।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: