সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৭ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বেগম খালেদা জিয়া ঘুম থেকে উঠেই সাজ সজ্জ্যা নিয়ে ব্যস্ত থাকেন —এমএ মুনিম এমপি

unnamed (5)নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধান মন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাষ্ট এর অর্থে স্মাতক (পাস) ও সমমান পর্যায়ে পরীক্ষার্থীদের উপবৃত্তি বিতরন করা হয়েছে। রবিবার সকালে উপজেলা পরিষদের হল রুমে উপজেলা প্রশাসনের আয়োজনে উপবৃত্তি বিতরন অনুষ্টানে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ‘র সভাপতিত্বে ও উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলামের পরিচালনায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত থেকে উপবৃত্তি বিতরন করেন জেলা জাতীয় পার্টির সভাপতি হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য এমএ মুনিম চৌধুরী বাবু।

বিশেষ অথিতি হিসেব উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর চৌধুরী, পৌরসভার মেয়র অধ্যপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, নবীগঞ্জ ডিগ্রী কলেজের প্রভাষক রেজাউল আলম, পৌর আওয়ামীলীগের সভাপতি মোজাহিদ আহমদ।

এ সময় উপজেলা মৎস্য কর্মকর্তা রাশেদুজ্জামান, কৃষি কর্মকর্তা মুহাম্মদ দুলাল উদ্দিন, নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি এটিএম সালাম, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্মলেন্দু দাশ রানা, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম,ওহি দেওয়ান চৌধুরী, উপজেলা সেচ্ছাসেবকলীগ আহবায়ক আমিনুর রহমান সুমন, ইউপি চেয়ারম্যান ইজাজুর রহমান, বিকাশ রায়, সাংবাদিক রাকিল হোসেন, মতিউর রহমান মুন্না, জেলা তালামিযের সহ-সভাপতি আব্দুল মুহিত রাসেলসহ অনেকেই উপস্থিত থেকে বক্তব্য রাখেন। সারা দেশে একযোগে ৪৬৪টি উপজেলায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপবৃত্তির উদ্ধেধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উক্ত অনুষ্টানে প্রধান অথিতির বক্তব্যে এমপি মুনিম চৌধুরী বাবু বলেন, সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বেগম খালেদা জিয়া নিজেই ঘর ছেড়ে দলীয় কার্যালয়ে অবস্থান করে নৈরাজ্য সৃষ্টি করেছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘুম থেকে উঠে তাজুদের নামাজ পড়ে কাজ শুরু করেন আর এশার নামাজ পড়ে কাজের সমাপ্তি দেন। কিন্তু বেগম খালেদা জিয়া বেলা ১২ টায় ঘুম থেকে উঠেন আর ঘুম থেকে উঠেই সাজ সজ্জ্যায় ব্যস্ত থাকেন। দেশের মানুষের কথা ভাবার সময় কোথায়।
এমপি বাবু আরো বলেন, খালেদা জিয়া এক সন্তান কিছু দিন আগে মারা গেছে আরেক সন্তান তারেক রহমান দেশের টাকা লুট করে লন্ডনে আরাম আয়াশে দিন যাপন করছেন। আর মা খলেদা জিয়া রাজাকারদেরকে নিয়ে দেশের নিরীহ মানুষদের উপর পেট্রোল বোমা নিক্ষেপ করছেন। এ সব থেকে দেশবাসীকে সোচ্ছার থাকার আহ্বান জানান তিনি।

বিশেষ অতিথির বক্তৃতায় উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী বলেন, দেশের উন্নয়নের জন্য স্বাধীনতার স্বপক্ষের শক্তি আওয়ামীলীগের বিকল্প নেই। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের স্বাধীনতা এনেছেন। তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশকে একটি মধ্যম আয়ের দেশ হিসেবে বিশ্বের দরবারে পৌছাতে চান।

তিনি আরও বলেন, বিএনপি জামায়াত জোট দেশকে ধ্বংস করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। কারণ রাজাকারদের দিয়ে দেশের ক্ষতি ছাড়া উন্নয়ন হবে না। তিনি এই উপবৃত্তির টাকা দিয়ে তাদের শিক্ষা জীবনকে আরো সামনের দিকে এগিয়ে নেয়ার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।
পরে নবীগঞ্জ বিশ্ব বিদ্যালয় কলেজ, ইনাতগঞ্জ ডিগ্রী কলেজ ও সৈয়দপুর ফাজিল মাদ্রাসার স্মাতক (পাস) ও সমমান পর্যায়ে শিক্ষার্থীদের ৫ হাজার টাকা করে উপবৃত্তির চেক বিতরন করেন অনুষ্টানের অথিতিবৃন্দ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: