সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে সিএনজি ষ্ট্যান্ড দখলের ঘটনার জের ধরে প্রকাশ্যে খুন

unnamed (3)নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জ-আইনগাঁও সড়কের রুদ্রগ্রাম রোডস্থ সিএনজি ষ্ট্যান্ডের দখল-বেদখলের ঘটনার জেরধরে রবিবার বিকালে প্রতিপক্ষের লোকজন দাড়ানো অবস্থায় প্রকাশ্যে হত্যা করেছে শহরের নোয়াপাড়া গ্রামের বেলাল মিয়া (২৫) নামের এক সিএনজি চালককে। মৃত্যুর খবরে শহরে চরম উত্তেজনা বিরাজ করছে। রাত সাড়ে ৮ টার দিকে পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের বাড়িতে চলছে শোকের মাতম। নিহত বেলাল মিয়া নবীগঞ্জের সংবাদপত্রের এজেন্ট মোশাহিদ আলীর ভাতিজা এবং ফারুক মিয়ার ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, শনিবার দুপুরে নবীগঞ্জ-আইনগাওঁ সড়কের সিএনজি ষ্ট্যান্ডের দখল-বেদখলকে কেন্দ্র করে দু’ পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এক পক্ষের নেতৃত্বে রয়েছেন বর্তমান ম্যানাজার ফারুক মিয়া ও দুলাল মিয়াগংরা। অপর পক্ষে রয়েছে ছাত্রনেতা রায়েছ চৌধুরী এবং সামছু মিয়াগংরা। এ ঘটনায় শনিবার রাতে উভয় পক্ষ নবীগঞ্জ থানায় পৃথক মামলা দায়ের করেন।

এ দিকে রবিবার বেলা প্রায় সাড়ে ৫টার দিকে শহরে হট্রগোলের খবর পেয়ে নোয়াপাড়া গ্রামের বেলাল মিয়া শহরের শেরপুর রোডস্থ মা- হোটেলের সামনে দাড়িয়ে থাকা অবস্থায় রায়েছ চৌধুরী ও সামছু মিয়ার নেতৃত্বে ২০/২৫ জনের একদল লোক ধারালো অস্ত্র দিয়ে প্রকাশ্যে দিবালোকে বেলালকে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। নিহতের পরিবার অভিযোগ করেছেন এই হত্যাকান্ডের পিছনে একটি প্রভাবশালী মহলের ইন্ধন রয়েছে।

স্থানীয় লোকজন মুর্মুষ অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে তাকে আংশকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে পৌছার পুর্বেই বেলাল মৃত্যুর কোলে ঢলে পড়ে। এ খবর শহরে পৌছলে উত্তেজনা বিরাজ করছে। নিহতের বাড়িতে চলছে শোকের মাতম। খবর পেয়ে হবিগঞ্জ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার সাজিদুর রহমান এবং থানার অফিসার ইনর্চাজ মোঃ লিয়াকত আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত বেলালের মৃতদেহ ওসমানী মেডিকেলে ময়না তদন্ত শেষে সোমবার বাড়িতে আনা হবে বলে জানাগেছে। এদিকে নিহতের চাচা পত্রিকার এজেন্ট মোশাহিদ আলী এবং মিয়াধন মিয়াসহ এলাকাবাসী বেলালকে নৃশংস ভাবে হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: