সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তামিমের ‘চাচা’ বিতর্ক

unnamed (6)স্পোর্টস ডেস্ক :: জাতীয় দলে তামিম ইকবাল খেলে যাচ্ছেন আট বছর ধরে। বাংলাদেশের অন্যতম সেরা ওপেনারদের মধ্যে তিনি একজন। কিন্তু গত এক বছর ধরে তার বাজে ফর্মের কারণে কম কথা শুনতে হয়নি তাকে। তবে পাকিস্তানের বিপক্ষে দুই সেঞ্চুরি আর অর্ধশতকের ভারে সব অপবাদ যেন তলিয়ে গেলো তামিমের। তলিয়ে গেলেও, খারাপ সময়ে কথা ভুলবেন না তামিম। বিশেষ করে চাচাকে জড়িয়ে খোঁচাগুলো কখনই হজম হবার নয়।

বহুল প্রচারিত দৈনিক প্রথম আলোকে নিজের ফিরে আসা এবং ব্যক্তিগত জীবনের সঙ্গে ক্রিকেটের সম্পর্ক নিয়ে বলেন তামিম। তবে চাচা আকরাম খানকে জড়িয়ে তার সম্পর্কে যেসব কথা বলা হয়, তার কোনটাই অজানা নয় তামিমের। এ নিয়ে তার হতাশা ছিলো সহজ অনুমেয়, ‘চাচা বোর্ড পরিচালক, সে জন্যই নাকি আমি খেলি! আট বছর ধরে জাতীয় দলে খেলছি। আগের সাত বছর কেন আমাকে এই প্রশ্নের মুখোমুখি হতে হয়নি? এটা বলা খুব সহজ যে, ওর তো পেছনে চাচা আছে। খেলতেই পারে। কিন্তু তাতে আমার ওপর দিয়ে কী যায় সেটা কি কেউ কোনো দিন বোঝার চেষ্টা করেছেন? এসব কথা একজন ক্রিকেটারের ফিরে আসাটাকে খুব কঠিন করে ফেলে।’

গত এক বছরে বাজে ফর্মের ধারাবাহিকতায় বিশ্বকাপেও সেভাবে পারফর্মেন্স করতে পারেননি তামিম। প্রাপ্তি বলতে স্কটল্যান্ডের বিপক্ষে ৯৫ রানের জয়সূচক ইনিংস। কিন্তু দেশে ফিরেই নিজেকে চেনালেন অন্যরূপে। চেনালেন পুরনো তামিমকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: