সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ২২ সেকেন্ড আগে
বুধবার, ১৬ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রধানমন্ত্রীর সঙ্গে সেলফিতে টাইগার রুবেল!

500x350_dc3a98d89520d428f0218ac00989c0d4_PM_Rubelস্পোর্টস ডেস্ক :: দেশের মাটিতে বাংলাদেশের ম্যাচ। প্রতিপক্ষের বিপক্ষে টাইগারদের চার-ছয় কিংবা উইকেট নেওয়ার আনন্দে শিশুর মতো হাততালি দিয়ে উঠছেন একজন বিশেষ ব্যক্তি। আনন্দ মাত্রা ছাড়ালে কখনও চেয়ার ছেড়েও উঠে পড়ছেন।

ম্যাচ কাভার করা ক্যামেরাপারসনরাও বোধহয় ধন্দে পড়ে যান, মাঠে টাইগারদের জাদু দেখাবেন নাকি স্টেডিয়ামের ভিভিআইপি বক্সের এই বাঁধভাঙা হাসি!

১৬ কোটি মানুষের প্রতিনিধিত্বশীল এই হাসি আর কারও নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

বাংলাদেশের খেলা হলেই শত ব্যস্ততার মাঝেও ১০ মিনিটের জন্য হলেও ঢু মারবেন স্টেডিয়াম পাড়ায়। আর না পারলে টেলিভিশন সেটের সামনে। কাজের সুবাদে সেটাও না পারলে সারাক্ষণই খোঁজ খবর রাখবেন। প্রধানমন্ত্রীর আশেপাশে যারা থাকেন তারাই জানিয়েছেন এ কথা।

সদ্যই ঘরোয়া সিরিজে পাকিস্তানকে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচে বাংলাওয়াশের পর উচ্ছ্বসিত প্রধানমন্ত্রী শুক্রবার রাতে অধিনায়ক মাশরাফিকে যে মমতায় বুকে টেনে নিয়েছেন তা বিশ্ববাসী দেখেছে। সেখানেই শেষ নয় শনিবার (২৫ এপ্রিল) প্রধানমন্ত্রী গণভবনে টাইগারদের ডেকেছিলেন মধ্যাহ্নভোজে।

উদ্দেশ্য, দেশসেরা এ বীরদের সঙ্গে একটু বেশি সময় কাটানো।

প্রধানমন্ত্রীকে এত কাছ থেকে টাইগারদের আনন্দও ছিল দেখার মতো। এই সুযোগে তারা পেয়ে গেলেন প্রধানমন্ত্রীর সঙ্গে সেলফি তোলার সূবর্ণ সুযোগ।

আমাদের হাতে এসেছে সেই সেলফিগুলোরই একটি। বিশ্বকাপ ক্রিকেটে যার বলের আঘাতে উড়ে যায় প্রতিপক্ষ, সেই রুবেলকেই দেখা যায় প্রধানমন্ত্রীর সঙ্গে সেলফিতে।

হাসি-আড্ডা, সেলফি সবই হলো কিন্তু সবচেয়ে নজরকাড়া যে ব্যাপারটি ছিলো, প্রধানমন্ত্রী বাম দিকের কাঁধের একটু নিচে লাগানো ব্যাট-বল আর স্ট্যাম্পের একটি স্মারক চিহ্ন। পরম মমতা আর ভালোবাসায় সেটি স্থান পেয়েছে তার কাছে। এই না হলে আমাদের ক্রিকেটপ্রেমী প্রধানমন্ত্রী!

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: