সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গল থানার ওসির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

Saifuls wifeমৌলভীবাজার সংবাদদাতা: মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকতা ওসির বিরুদ্ধে অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন স্থানীয় সাংবাদিক সাইফুল ইসলাম এর স্ত্রী। রোববার (২৬ এপ্রিল) দুপুর ১২টার দিকে মৌলভীবাজার প্রেসক্লাব মিলনায়তনে এই সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাইফুল ইসলামের স্ত্রী রুমি বেগম জানান, তার স্বামী বাংলা ট্রিবিউন, দৈনিক জনতা ও সাপ্তাহিক পাতাকুঁড়ির দেশ পত্রিকার শ্রীমঙ্গল উপজেলা প্রতিনিধি দীর্ঘদিন ধরে কাজ করছেন।

গত ২৩ এপ্রিল বৃহস্পতিবার রাত সাড়ে দশটায় নিজ বাসা শ্রীমঙ্গল শহরের পূর্বাশা এলাকায় যাওয়ার সময় শ্রীমঙ্গল শহরের ক্যাথলিক মিশন রোড এলাকা থেকে সাদা পোশাকধারী কয়েকজন পুলিশ তাকে গ্রেফতার করে। পরে আমার স্বামী চিনতে পারেন, শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল, পুলিশ উপ-পরিদর্শক (এসআই) গিয়াস উদ্দিন ও পুলিশ উপ-পরিদর্শক (এসআই) জাকিরসহ আরও কয়েকজন পুলিশ সদস্যকে। এরপর তাকে শ্রীমঙ্গল থানা হাজতে আটকে রেখে চোখ বেঁধে সারা রাত অমানুষিক নির্যাতন করে ওসি আব্দুল জলিল। পরদিন শুক্রবার তাকে মৌলভীবাজার জেলা কারাগারে পাঠানো হয়।

লিখিত বক্তব্য থেকে আরও জানা যায় যে, সাইফুল ইসলাম সাংবাদিক হিসেবে শ্রীমঙ্গলের মাদক ব্যবসায়ীদের উপর বিভিন্ন সময় প্রতিবেদন লিখেন। এর ফলে মাদক ব্যবসায়ীরা তার উপর ক্ষেপে যান। এনিয়ে প্রতিবাদ করতে গেলেও শ্রীমঙ্গলের কথিত সাংবাদিক নামীয় মাদক ব্যবসায়ী এবং মাদকসেবী গোপাল দেব চৌধুরীর সাথে কথিত সংবাদ নিয়ে উচ্চ আদালতে মানহানীর মামলাও হয়েছে বলে জানান স্ত্রী রুমি বেগম। এছাড়া শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিলের বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির সংবাদ প্রকাশের জের ধরে শ্রীমঙ্গলের ভৈরববাজার এলাকায় ট্রাকে পেট্টোল বোমা মারার পরিকল্পনাকারী সাজিয়ে গত ২৩ জানুয়ারি পুলিশ বাদী হয়ে একটি হয়রানীমূলক মিথ্যা মামলা দায়ের করে ওই মামলায় সাংবাদিক সাইফুলকে আসামী করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সাইফুল ইসলামের বাবা জুবের আহমদ, তার স্ত্রী রুমি বেগম ও তার ছোট ভাই জাকির হোসেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: