সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে তরুণীর আত্মহত্যা

daily sylhet attohottaবিশ্বনাথ প্রতিনিধি :: বিশ্বনাথে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার অফিস সহকারি মাহমুদা বেগমের যুবতী মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের নাম দিলরুবা রায়হান রুহি (১৮)।
রোববার সকাল ৯টায় নিজ রুমের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেছানো অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়। সে নেত্রকোনা জেলার মদন থানার কদমচেরী গ্রামের রায়হান মিয়ার মেয়ে। নিহতের মা সরকারি চাকরীজীবি ও পিতা বিশ্বনাথ উপজেলার দশঘর প্রাথমিক বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক হওয়ায় তারা উপজেলা পরিষদের পদ্মা নামের কোয়াটারে বসবাস করে আসছিল। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তার কারণ জানা যায়নি। মেয়েটি খুব ভাল ছিল বলে তার প্রতিবেশীরা জানান। তবে এভাবে রুহির মৃত্যু হবে তারা কখনও কল্পনা করেনি বলে জানান।
জানা গেছে, প্রতিদিনের ন্যায় রুহি শনিবার রাতে তার নিজ রুমে ঘুমিয়ে পড়ে। রোববার সকালে সে ঘুম থেকে না উঠায় পরিবারের লোকজন তাকে ডাকাডাকি করেন। পরে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে রুহি সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পান। বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হলে পুলিশ লাশটি উদ্ধার করে।

থানার এস আই মনির মিয়া বলেন, এঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। তবে আইনি প্রক্রিয়ার মাধ্যমে লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: