সর্বশেষ আপডেট : ৫ মিনিট ০ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে ১৯জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি বিতরণ

unnamedমো: মোস্তাফিজুর রহমান: মৌলভীবাজারের কমলগঞ্জে অরফান ইন এ্যাকশন এর উদ্যোগে এতিম, দরিদ্র ও মেধাবী ১৯ জন শিক্ষার্থীদের মাঝে বৃত্তি বিতরণ করা হয়েছে। রোববার দুপুর ২টায় কমলগঞ্জ আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজ মিলানায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের হাতে বৃত্তির অর্থ তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞা।

অরফান ইন এ্যাকশন এর সভাপতি লেখক-গবেষক আহমদ সিরাজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, মধ্যভাগ হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম মাও: আব্দুল মোছাব্বির, শিক্ষক হাফিজ মাহতাব উদ্দিন। উপকারভোগী শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন কলেজ শিক্ষার্থী মোছা: রাশনা বেগম প্রমুখ। অনুষ্ঠানে মৌলভীবাজার সরকারি কলেজ, শ্রীমঙ্গল সরকারি কলেজ, কমলগঞ্জ গণ মহাবিদ্যালয়, আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজ, কমলগঞ্জ মডেল বহুমুখী উচ্চ বিদ্যালয়, কমলগঞ্জ বহুমুখী বালিকা উচ্চ বিদ্যালয়, আহমদ ইকবাল মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়, ইসলামপুর পদ্মা মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়, মধ্যভাগ হাফিজিয়া মাদ্রাসার ১৯ জন শিক্ষার্থীকে মাসিক ১ হাজার টাকা করে মোট ১৯ হাজার টাকা শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।

উল্লেখ্য, কমলগঞ্জে ২০১৩ সাল হতে অরফান ইন এ্যাকশন সংস্থাটি লন্ডন প্রবাসী শাহানাজ চৌধূরী ও তার স্বামী গোলাম কুদ্দুস এর অর্থায়নে পরিচালিত হচ্ছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: