সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুর্বৃত্তদের হামলায় স্ত্রীসহ আহত মাহী

MAHIনিউজ ডেস্ক :: দুর্বৃত্তদের হামলায় স্ত্রী এবং গাড়ির চালকসহ আহত হয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদপ্রার্থী মাহী বি. চৌধুরী। আহতবস্থায় তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি চিকিৎসাধীন।

রোববার রাত ২টায় সাত রাস্তার বিজি প্রেস এলাকায় সিটি ফিলিং স্টেশনের সামনে এই হামলার ঘটনা ঘটে।

হাসপাতালেই মাহী সাংবাদিকদের জানান, তিনি বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন নিউজের ইয়াং নাইট প্রোগ্রাম শেষ করে বারিধারার বাসায় ফিরছিলেন। সাত রাস্তার মোড়ে বিজি প্রেসের সামনে সিটি ফিলিং ষ্টেশন থেকে তেল নিয়ে গাড়িটি কিছুদূর এগিয়ে গেলে ৮ থেকে ১০ জন দুর্বৃত্ত লাঠিসোঠা নিয়ে গাড়ির উপর হামলা চালায়। তারা গাড়ির সামনের গ্লাস ভেঙ্গে ফেলে এবং একজন মাহীকে লাঠি দিয়ে পেটাতে থাকেন, তাকে চুল ধরে টেনেহিচড়ে গাড়ি থেকে নামানোর চেষ্টা করেন এবং অকথ্যভাষায় গালিগালাজ করেন। এ সময় মাহীকে উদ্দেশ্য করে এক দুর্বৃত্ত বলতে থাকেন- তোর নির্বাচন করার সখ কেনো?

এসময় দুর্বৃত্তদের কয়েকজন গাড়ির পিছনের গ্লাস ভেঙ্গে ফেলে এবং মাহীর স্ত্রী আশফাহ্ হক লোপাকে লাঠি দিয়ে আঘাত করেছেন। মাহী বাম হাত ও চোখে এবং চালক শহীদ মণ্ডলকে ডান কাঁধে আঘাত করা হয়েছে।

মাহী আরো জানান, ঘটনা কারা ঘটিয়েছে সে ব্যাপারে তিনি নিশ্চিত নন। তবে ষড়যন্ত্র চলছে। আর নিরাপত্তা নিশ্চিত করা সরকারের দায়িত্ব। আমি নিরাপত্তা চাইনি, কারণ সব সাবেক রাষ্ট্রপতির বাসায় সরকার পুলিশি নিরাপত্তা দিলেও সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরীর বাড়িতে কোনো পুলিশ দেয়া হয়নি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মাহী বলেন, ‘ঘটনার সঙ্গে আনিসুল হক, না তাবিথ আউয়াল জড়িত তা সময়ই বলে দিবে। এ বিষয়ে আমি কোনো মন্তব্য করবো না। তবে নির্বাচন থেকে সরে দাঁড়াব না, নির্বাচনে আছি, থাকব, ইনশাআল্লাহ।’
সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে মাহী বলেন, ‘শনিবার সারাদিন আমাকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য বলা হয়েছে।’

মাহীর সহকারি একান্ত সচিব জাহাঙ্গীর চৌধুরী জানান, এ ব্যাপারে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলা দায়ের করতে গেলে পুলিশ সকাল ৯টায় থানায় যেতে বলেছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: