সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভূমিকম্পের সময় তারকারা কে কোথায় ছিলেন!

বিনোদন ডেস্ক ::
গতকাল দুপুরে সারাদেশ জুড়ে ভূমিকম্প অনুভূত হয়েছে। সাধারণ মানুষের মতো তারকাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। কয়েকজন তারকার সঙ্গে সেই সময়ে যার যার অবস্থান ও অনুভূতি নিয়ে লিখেছেন মিলান আফ্রিদী।

bobita_dailysylhetববিতা :
আমি সকাল থেকে বাসাতেই। বিকেলের দিকে বাইরে যাবার পরিকল্পনা ছিলো। যে কারণে বাসাতেই নিজের কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। হঠাৎ ভূমিকম্প অনুভূত হওয়ায় আমি টের পাইনি। আমার কাজের মেয়ে চিৎকার দিয়ে বলে আপ, সব কেন জানি কাঁপতেছে। ততোক্ষণে খেয়াল করে দেখলাম যে ঘরের সব আসবাবপত্র কাঁপছে। কোন ক্ষয়ক্ষতি হয়নি। তবে এই ধরনের ভূমিকম্পে বাসার বাইরে চলে যাওয়া উচিত খোলা মাঠে।

zahid-hasan-online-dhakaজাহিদ হাসান :
আমার ধারাবাহিক নাটক ‘উড়ামন’র শুটিং-এ আমরা সবাই পূবাইলে। খুব বেশি টের পাইনি। ভূমিকম্প। তবে বাসায় খোঁজ নিয়ে জানলাম যে আমার স্ত্রী মৌ, আমার ছেলে মেয়ে খুব ভয় পেয়েছে। যাক আল্লাহর রহমতে এবার সবাই বেঁচে গেলাম। কারণ পুরো একমিনিটে অনেক কিছু হয়ে যেতে পারতো।

Andrew-Kishoreএ্যান্ড্রু কিশোর :
একটি রেকর্ডিং-এর কাজ ছিলো গতকাল সকালে। যে কারণে যে সময়টাতে ভূমিকম্প হয়েছে সেই সময় আসলে আমি রাস্তায় ছিলাম। তাই টের পাইনি। তবে নির্দারিত স্থানে পৌঁছানোর পর শুনলাম যে বিশ মিনিট আগে ভূমিকম্প হয়েছে। আবার কিছু অপরিচিত নাম্বার থেকে ফোনও এসেছিলো। হয়তো বা তারা আমার শুভাকঙ্খী ছিলো। তারা আমার অবস্থান জানার জন্যই হয়তো ফোন দিচ্ছিলো।

mimবিদ্যা সিন্হা মিম :
আমি তখন আমার নিকতনের বাসা থেকে একটি ফটোশ্যুট-এ যাবার জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। হঠাৎ দেখি আমার ড্রেসিং টেবিল কাঁপছে। কিছুক্ষণ পর অনুভব করলাম যে ভূমিকম্প হচ্ছে। এমতাবস্থায় কী করবো না করবো ভেবে উঠার আগেই আল্লাহর রহমতে কোনরকম ক্ষতি ছাড়া ভূমিকম্প শেষ হয়। তবে আমার পরে মনে হলো বাসার সামনেই মাঠে যাওয়া উচিত ছিলো।

sojolসজল :
রাজধানী উত্তরার আনন্দ বাড়িতে একটি ঈদের নাটকের শুটিং করছিলাম আমি। আমি তখন ক্যামেরার সামনে। হঠাৎ দেখি ক্যামেরাসহ লাইট কাঁপছে। বুঝঝে উঠার আগেই একটি লাইট পড়ে ভেঙ্গে গেলো। ততোক্ষণে বুঝলাম ভূমিকম্প। আমি দৌড়ে বাইরে চলে আসি। কারণ বেঁচে থাকলে অনেক নাটকে কাজ করা যাবে। তাই বেঁচে থাকাটা জরুরী।

 

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: