সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সম্রাটের নির্দেশনায় মীর সাবি্বর-নিশা

sabbir-nishuবিনোদন ডেস্ক ::

ইমদাদুল হক মিলনের ‘পাঁচ নায়িকা’ উপন্যাসের একটি গল্প ‘শালিক পাখিটি উড়ছিলো’। এই গল্প অবলম্বনে নির্মিত হয়েছে ‘প্রেমে পরার দিন’ টেলিফিল্ম। টেলিফিল্মটি নির্মাণ করেছেন খালিদ হোসেন সম্রাট। চিত্রনাট্য করেছেন রানা জাকারিয়া। গত বুধ, বৃহস্পতি ও শুক্রবার রাজধানীর অদূরে পূবাইলের ‘মেঘলা’ শুটিং বাড়িতে টেলিফিল্মটির শুটিং সম্পন্ন হয়েছে। এবারই প্রথম টেলিফিল্মে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন ছোটপর্দার এই সময়ের ‘নোয়াশাল’খ্যাত জনপ্রিয় জুটি মীর সাবি্বর ও নিশা।

টেলিফিল্মটিতে পলাশ মাস্টার চরিত্রে অভিনয় করেছেন মীর সাবি্বর এবং গল্পের প্রধান চরিত্র গ্রামের শিক্ষিত, স্মার্ট মেয়ের চরিত্রে অভিনয় করেছেন লাক্সতারকা নিশা। টেলিফিল্মটি নিয়ে নির্মাতা খালিদ হোসেন সম্রাট বলেন,’ আমার নির্দেশনায় সাবি্বর ভাই এবং নিশা দু’জনই পথম কাজ করেছেন। তাদের দু’জনের অনবদ্য অভিনয়ে রীতিমতো মুগ্ধ আমি। অনেক চমৎকার একটি টেলিফিল্ম হয়েছে। আশাকরি ভালোলাগবে দর্শকের।

‘ মীর সাবি্বর বলেন,’ সম্রাট এতো ভালো একজন নির্দেশক আমার জানা ছিলোনা। ঠাণ্ডা মাথায় খুব বুঝে শুনে কাজ করেন। টেলিফিল্মটিতে আমি আমার নিজেকে ভেঙ্গে অভিনয় করেছি। খুব ভালোলেগেছে সম্রাটের নির্দেশনায় কাজ করে। সহশিল্পী হিসেবে নিশার সঙ্গে কাজ করতে পেরেও আনিন্দত। নিশা অভিনয়ে এখন অনেক ভালো করছেন। তার ভবিষ্যত উজ্বল।’

নিশা বলেন,’ রাজলক্ষী পরিবারের সঙ্গে কাজ করেছি এটা আমার জন্য সত্যিই অনেক বড় পাওয়া। সম্রাট ভাইয়ের প্রতি আমি কৃতজ্ঞ যে তিনি আমাকে মিলন ভাইয়ের উপন্যাসে কাজ করার সুযোগ করে দিয়েছেন। আর একজন মানুষ হিসেবে, অভিনেতা হিসেবে সাবি্বর ভাই অসাধারণ।’ সম্রাট জানান আসছে ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে টেলিফিল্মটি প্রচার হবে।

‘প্রেমে পরার দিন’ টেলিফিল্মটিতে আরও অভিনয় করেছেন সিরাজ হায়দার, গুলশান আরা, শামীম আহমেদ ও মোহসীন আহমেদ কাওছার। মীর সাবি্বর ও নিশা প্রথম জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন এস এম শাহীনের ‘একশো হাত দূরে থাকুন’ ধারাবাহিক নাটকে।

বর্তমানে তারা দু’জন জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন আরটিভিতে প্রচারচলতি ধারাবাহিক নাটক ‘নোয়াশাল’ (পরিচালক মীর সাবি্বর) ও ‘উড়ামন’-এ (পরিচালক জাহিদ হাসান)। মীর সাবি্বর অভিনীত নতুন ধারাবাহিক নাটকের মধ্যে রয়েছে মুহাম্মদ আশিকুর রহমানের ‘আকাশ চুরি’। এটি খুব শিগগিরই প্রচারে আসবে।

অন্যদিকে নিশা অভিনীত রুলীন রহমান পরিচালিত ‘মায়ার খেলা’ ধারাবাহিক নাটকটি আরটিভিতে নিয়মিতভাবে প্রচার হচ্ছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: