সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩৪ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অভিনয়ে একযুগ পেরিয়ে গুলশান আরা

gulshanara_dailysylhetবিনোদন ডেস্ক ::

অভিনয়ে একযুগ অতিবাহিত করেছেন মা চরিত্রে’র দর্শকপ্রিয় অভিনেত্রী গুলশান আরা। ২০০২ সালে বাংলাদেশ টেলিভিশনে একজন তালিকাভুক্ত শিল্পী হিসেবে টিভি নাটকে গুলশান আরার অভিষেক ঘটে। তবে তার প্রবল ইচ্ছে ছিলো নিজেকে একজন চলচ্চিত্রাভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করার। সেই ইচ্ছে আর ভালোলাগা থেকেই গুলশান আরা প্রথম অভিনয় করেন প্রয়াত এনায়েত করিম পরিচালিত ‘কদম আলী মাস্তান’ চলচ্চিত্রে।
এরপর তিনি একে একে অভিনয় করলেন ‘হৃদয়ের কথা’, ‘বস্তির রানী সুরিয়া’, ‘জান কোরবান’, ‘ইভটিজিং’, ‘সর্বনাশা ইয়াবা’, ‘স্বপ্নের বিদেশ’, ‘ভালোবাসার রং’, সহ আরও বেশকিছু চলচ্চিত্রে। এখন পর্যন্ত ত্রিশেরও অধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন গুলশান আরা। অতিসম্প্রতি তিনি শেষ করেছেন সাফি উদ্দিন সাফির ‘পূর্ণ্যদৈর্ঘ্য প্রেম কাহিনী-টু’, শাহীন সুমনের ‘মিয়া বিবি রাজি’ চলচ্চিত্রের কাজ। প্রতিটি চলচ্চিত্রেই তিনি নায়ক কিংবা নায়িকার মায়ের ভূমিকায় অভিনয় করেছন।

গুলশান আরা বলেন, ‘ আমার স্বপ্ন ছিলো চলচ্চিত্রের মতো রঙ্গিন দুনিয়ায় কাজ করার। সেই স্বপ্ন পূরণের পথে যারা আমাকে সহযোগিতা করেছেন বিভিন্ন সময়ে তাদের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। আমি আমৃত্যু অভিনয়েই নিজেকে সম্পৃক্ত রাখতে চাই। সবার দোয়া ও ভালোবাসা নিয়ে ভালো ভালো কাজ করতে চাই।’

এদিকে গুলশান আরা অভিনীত ‘মোহর আলী’ ধারাবাহিক নাটকটি চ্যানেল আইতে প্রচার হচ্ছে। এছাড়া অমিতাভ রেঝার নির্দেশনায় তিনি ‘ডিপ্লোমা গুড়ো দুধ’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন যা খুব শিগগিরই বিভিন্ন চ্যানেলে প্রচার হবে। তার অভিনীত আলোচিত ধারাবাহিকের মধ্যে রয়েছে মোস্তফা সরয়ার ফারুকীর ‘৪২০’। এতে তিনি মোশাররফ করিমের মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগ থেকে মাস্টার্স করা গুলশান আরার স্বামী জালাল উদ্দিন আহমেদ ঢাকা ওয়াসাতে কর্মরত। তার এক ছেলে আসিফ আহমেদ হৃদয় এক মেয়ে জাকিয়া রেজওয়ানা আহমেদ জ্যোতি। বি বাড়িয়ার সন্তান গুলশান আরার বাবা আব্দুল আউয়াল শাহ ও মা জোহরা খাতুন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: