সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার পর্দা কাঁপাতে বলিউডে টেন্ডুলকারের মেয়ে!

schin1-655x360বিনোদন ডেস্ক: ক্রিকেট ইশ্বর শচিন টেন্ডুলকারের কন্যা সারার প্রেমে পড়েছেন শহীদ কাপুর। লুকিয়ে লুকিয়ে দেখা, বন্ধুর হাতে প্রেমপত্র পাঠানো, পিছু নেওয়া একজন আদর্শ প্রেমিকের পক্ষে যা যা করনীয় তা সবই সারার জন্য আপাতত করছেন শহীদ। দাঁড়ান, দাঁড়ান ভুল ভাববেন না। সামনেই শহীদের বিয়ে। তাই এই খবর এখন মীরার কানে উঠলে আর রক্ষা নেই। আসলে আমি রিয়েল নয় রিল লাইফের কথা বলছিলাম। বলিউডের রুপোলি পর্দায় পা রাখতে চলেছেন শচিনের মেয়ে সারা। আর এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে শাহিদ কাপুর।
বলি অন্দরের খবর, “ একটি রোম্যান্টিক প্রেমের ছবিতে অভিনয় করতে চলেছেন সারা-শহীদ। নায়ক-নায়িকা ঠিক হয়ে গেলেও এখনও সামনে আসেনি পরিচালকের নাম”।

ধীরুভাই আম্বানি কলেজের ছাত্রী সারা। ক্রিকেটের রাজকীয়তা ও সিলভার পর্দার গ্ল্যামার মিলেমিশে মায়াবী জগত তৈরি হয়েছে একাধিক বার। সুতরাং দর্শকদের চাহিদা যে তুঙ্গে এমটা ভাবাই যায়ল ক্রিকেটের ঈশ্বর শচিনকে নিয়ে সারা পৃথিবীতে মাতামাতি কম নয়। কন্যা সারাও কি রুপোলি পর্দায় ঝড় তুলে বাবা জনপ্রিয়তা ছুঁয়ে ফেলবেন। বলিউডের আশা তেমনই। দেখা যাক বাবার মতো এখন পর্দায় ছক্কা হাকাতে পারেন কিনা সারা।
তবে শুধু সারা নয় এই বছরই হলিউডের ছবি ‘বয়হুড’-এর হিন্দি রিমেক দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন টিনসেল টাউনের বাদশা শাহরুখের ছেলে আরিয়ান ও শ্রীদেবীর ছোট মেয়ে জানবি। একথা মনে রাখা দরকার সফল পিতাদের পুত্র-কন্যারা একই পেশায় অনেক সময়ই অসফল হয়। তবে বলা যেতেই পারে বাবাদের রাজত্ব এবার বুঝি শেষ হতে চলেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: