সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫৪ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়া পূজা উদ্যাপন পরিষদের সম্মেলন সম্পন্ন

daily-sylhet-kulaura-newsতারেক হাসান, কুলাউড়া: বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ কুলাউড়া উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন-২০১৫ গত ২৪ এপ্রিল শুক্রবার মাগুরাস্থ শ্রী শ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর দেবালয়ে অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা কমিটির সভাপতি নিহির কান্তি দেব মিন্টু। বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক পংকজ রায় মুন্না, যুগ্ম সম্পাদক অসিত দেব, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট অজয় ভট্টাচার্য্য ও রাজনগর উপজেলা পূজা পরিষদের সভাপতি কেতকি রঞ্জন ভট্টাচার্য্য।

সম্মেলনের প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন কুলাউড়া উপজেলা আহবায়ক কমিটির আহ্বায়ক সুশীল সেনগুপ্ত। আহ্বায়কের স্বাগত বক্তব্যের পর শুভেচ্ছা বক্তব্য রাখেন আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য সজল, সদস্য সচিব যাদবেন্দ্র রায় যাদু প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে উপজেলা পূজা পরিষদের বিগত দুই বৎসরের কর্মকান্ডের বিস্তারিত ব্যাখ্যা দেন এবং আহ্বায়ক কমিটি সুন্দর ভাবে প্রতিটি ইউনিয়নের নতুন কমিটি গঠনের জন্য ধন্যবাদ জানান। সভাপতির সমাপনী বক্তব্যের পর তিনি প্রথম অধিবেশনের সমাপ্তি ঘোষনা করেন এবং আহ্বায়ক কমিটি বিলুপ্তি ঘোষণা করেন।

দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন জেলা কমিটির সভাপতি নিহির কান্তি দেব মিন্টু। নতুন কমিটি গঠনে মতানৈক্য সৃষ্টি হওয়ায় জেলা কমিটির সভাপতি ও সম্পাদক পরবর্তীতে কুলাউড়া উপজেলা কমিটি ঘোষণা করা হবে বলে জানান এবং সম্মেলনের সমাপ্তি ঘোষণা করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: