সর্বশেষ আপডেট : ৫৪ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দোয়ারাবাজারে বাড়ির সীমানা নিয়ে সংঘর্ষে আহত ১৫

daily-sylhet-s1দোয়ারাবাজার প্রতিনিধি::
দোয়ারাবাজারের পল্লীতে বাড়ির সীমানা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ১৫জন আহত হয়েছেন। প্রত্যক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, উপজেলার নরসিংপুর ইউনিয়নের নেতরছই গ্রামের মৃত আব্দুর রহিমের পুত্র নূরুল গনী গং ও তার চাচা আব্দুছ ছোবহান গংদের মধ্যে কবরস্থান, জমিজমা ও বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছে দীর্ঘনি ধরে।

গত শুক্রবার সকালে নূরুল গনী গ্রাম্য সালিশ বা প্রতিপক্ষ ছাড়াই এককভাবে বাড়ির সীমানায় পিলার বসায়। এ সময় প্রতিপক্ষ আব্দুছ ছোবহানের বাড়িতে বেড়াতে আসা তার জামাতা বাদজুম্মা গ্রাম পঞ্চায়েতসহ উভয়পক্ষের সমন্বয়ে সঠিক সীমানা নির্দ্ধারন করে স্থায়ীভাবে পিলার বসানোর আশ্বাসে সূরুল গনীকে অনুরোধ জানান। তখন স্থাপনকৃত পিলারটি সরিয়ে ফেলেন নূরুল গনী। কিন্তু ওই সিদ্ধান্ত উপেক্ষা করে জুম্মার আগেই লাঠিসোটা নিয়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। ঘন্টাব্যাপী তুমুল সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১৫জন আহত হন। গুরুতর আহত আব্দুল মছব্বির (৫৫), জাবেদ (২২), মাজেদা (১৬), কামাল (২০), ফারুক গনী (৩০), নূরুল গনী (৩৫) ও সামছুল গনীকে (৪৫) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
আব্দুছ ছালামসহ অন্যদের ছাতক উপজেলা হেল্থ কমপ্লেক্সে এবং স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। এ ব্যাপারে উভয়পক্ষে মামলার প্রস্তুতি চলছে। অপরদিকে বিষয়টি স্থানীয়ভাবে নিষ্পত্তির লক্ষ্যে মুরব্বিরা সালিশ বৈঠকের চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানা যায়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: