সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ১৪ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী এবং বিরোধী নেত্রীর শোক প্রকাশ

13. 3 netaনিউজ ডেস্ক::
বাংলাদেশ, নেপাল ও ভারত জুড়ে শক্তিশালী ভূমিকম্পে ব্যাপক হতাহত ও ক্ষয়ক্ষতির ঘটনায় শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, রাষ্ট্রপতি মো: আব্দুল হামিদ এবং বিরোধী জোটের নেত্রী খালেদা জিয়া। শনিবার প্রেসসচিব একেএম শামীম চৌধুরী প্রধানমন্ত্রীর শোক প্রকাশের কথা সাংবাদিকদের জানান। রাষ্ট্রপতির শোক প্রকাশের কথা জানান তাঁর প্রেস সচিব ইহসানুল করিম।

এ ঘটনায় গভীর শোক ও নেপালের ক্ষতিগ্রস্ত মানুষের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বিএনপি চেয়ারপার্সন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া। বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রিপন স্বাক্ষরিত এক শোক বার্তায় তিনি এ শোক জানান।

এদিকে, নেপালে ৭.৯ মাত্রার শক্তিশালি ভূমিকম্পে এখন পর্যন্ত তথ্য অনুযায়ী ৮৫০ ছাড়িয়েছে বলে বিভিন্ন সংবাদ সংস্থা জানিয়েছে। ভূমিকম্পে দেশটির রাজধানী কাঠমুন্ডু ও পোখারা শহরের অসংখ্য ভবন ধসে পড়েছে। এতে বহু হতাহতের ঘটনা ঘটেছে। দেশটির পোখারা এলাকা থেকে প্রায় ৮৮ কিমি দূরবর্তী স্থানে এই ভূমিকম্পের উৎপত্তি হয়।

নেপালে উৎপত্তি ভূমিকম্পের মাত্রা অনুভূত হয় ভারত-বাংলাদেশেও। বাংরাদেশে এখন পর্যন্ত দুইজনের নিহতের খবর পাওয়া গেছে। তবে ভারতের বিহারে সর্বশেষ তথ্যানুযায়ী ২৫ জন নিহতের খবর পাওয়া গেছে। ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: