সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২৭ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অতীতে মেহনতি মানুষের বহু সম্পদ একটি বিশেষ শ্রেণী লুণ্ঠন করেছে —এজাজুল হক এজাজ

2. daily sylhet Bianibazar newsএ টি এম তুরাব, বিয়ানীবাজার::
বিয়ানীবাজার উপজেলা জাতীয় শ্রমিকলীগের পরিচিতি ও আলোচনা সভা শনিবার বিকালে উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি ও জেলা শাখার সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ।
উপজেলা সভাপতি মানিক উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাহাজানুল ইসলাম লায়েকের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান, ভাইস চেয়ারম্যান রোকসানা বেগম লিমা, জেলা জাতীয় শ্রমিক লীগের সহসভাপতি আবদুল ওয়াদুদ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর খান, সিলেট সদর উপজেলার সাধারণ সম্পাদক ফয়ছল মাহমুদ, উপজেলা শাখার সহসভাপতি আবদুল।
প্রধান অতিথি বক্তব্যে এজাজুল হক এজাজ বলেন, শ্রমিকদের ন্যায্য দাবি আন্দোলনে দায়িত্বশীলদের কাজ করতে হবে। দেশকে এগিয়ে নিতে হলে শ্রমজীবী মানুষের কল্যাণ সাধন করতে হবে।

তিনি বলেন, অতিতে মেহনতি মানুষের বহু সম্পদ একটি বিশেষ শ্রেণী লুণ্ঠন করেছে। শ্রমিকদের দাবি আদায়ের আন্দোলন করতে গিয়ে স্বার্থনেস্বীরা টাকার পাহাড় গড়েছে। কিন্তু শ্রমিকদের ভাগ্য বদল হয়নি। সময় বদলেছে, দেশ আর আগের অবস্থানে নেই। সব দিকে এগিয়ে যাওয়ার জয় জয়কার। জাতীয় শ্রমিকলীগের প্রতিটি নেতাকর্মী মেহনতি মানুষের দিকে ভালোবাসার হাত বাড়াতে হবে।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা শাখার সহ সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ও আবদুল মানিক মেম্বার, সদস্য মিছবাহ উদ্দিন ও খছরুল হক প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: