সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ১৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভূমিকম্পে ‘একুশের দুপুর’ অনুষ্ঠানে লাইভ কাণ্ড! (ভিডিও)

8911বিনোদন ডেস্ক :: শনিবার দুপুর ১২টার সময় বাংলাদেশ, ভারত ও নেপােলে ৭.৫ মাত্রার ভূমিকম্প অনুভূত হয়। এসময় একুশে টিভিতে চলছিল লাইভ প্রোগ্রাম ‘একুশে দুপুর ‘। স্টুডিওতে সেটে ছিলেন জনপ্রিয় সংগীত শিল্পী বিউটি ও উপস্থাপক জুলিয়া।

পিসিআরে প্রোডিউসারের দায়িত্ব পালন মাসুদুল হাসান রনি বলেন, ১২টা ১৪/১৫ মিনিটের সময় ভূমিকম্প শুরু হতেই পিসিআর থেকে লাইট ডিজাইনার, সাউন্ড ইঞ্জিনিয়ার, স্টুডিওর প্রোডাকশন এসিস্ট্যান্ট ,দুই জন ক্যামেরাম্যানকে দ্রুত স্টুডিও ছেড়ে চলে যান।

রনি বলেন, তখন শুধু অনলাইন সুইচার আমার পাশে অসহায়ের মতন বসে থাকে। সে ফ্রেম কাটতেও ভুলে যায়। এদিকে লাইভের মধ্যে দেখি আমার অতিথি বিউটি নিজ হাতে এক ঝটকায় মাইক্রোফোন খুলে দৌড়ে স্টুডিও থেকে বেরিয়ে যায়। উপস্থাপক জুলিয়ার গলা শুকিয়ে গেছে, অসহায় হয়ে সে আমার নির্দেশের অপেক্ষায় থাকে।

তিনি বলেন, অবস্থার গুরুত্ব বুঝতে পেরে আমি দ্রুত টকব্যাকে বলি, জুলিয়া বলেন, ‘দর্শক এই মুহূর্তে ভূমিকম্প হচ্ছে, যা আপনারা হয়তো অনুভব করছেন এবং টিভি পর্দায় লক্ষ্য করছেন ক্যামেরা কাঁপছে। এই অবস্থায় অনুষ্ঠান চালিয়ে যাওয়া অসম্ভব। আপনারা দ্রুত নিরাপদ স্থানে আশ্রয় নিন। একুশের দুপুর এখানেই শেষ করছি।’

জুলিয়া আমার কথাগুলি বলতে পারেনি, তার মতন করে কিছু একটা বলতে না বলতে লাইভেই বিউটি দৌড়ে স্টুডিও থেকে বেরিয়ে যায় এবং জুলিয়াও। এদিকে প্রোডাকশনের মোস্তাফা ক্ষিপ্রগতিতে এন্ড স্ক্রল চালিয়ে সিঁড়ির দিকে দৌড় দেয়। সব শেষে আমি ও অনলাইন সুইচার মিঠু ভাই দ্রুতগতিতে সিঁড়ি ভেঙ্গে ১০তলা থেকে নীচে নেমে আসি।

তিনি বলেন, কখনো কখনো নিজ জীবন বাঁচানো থেকে পেশাগত দায়িত্ব অনেক বড় হয়ে পড়ে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: